ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বোমা বিস্ফোরণের প্রশিক্ষণ নিচ্ছেন সাই পল্লবী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:২৬, ২ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বোমা বিস্ফোরণের প্রশিক্ষণ নিচ্ছেন সাই পল্লবী

দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। তার পরবর্তী সিনেমা ‘বিরতা পারবাম ১৯৯২’। তেলেগু ভাষার এ সিনেমা নির্মাণ করছেন বেনু উড়ুগালা।

নব্বই দশকের রাজনৈতিক বিষয়কে কেন্দ্র করে গড়ে উঠেছে এ সিনেমার কাহিনি। গল্পে বাবরি মসজিদ বিতর্কের বিষয়টিও থাকবে। এতে একজন নকশালের চরিত্রে অভিনয় করবেন সাই পল্লবী। এজন্য বন্দুক চালানো, বোমা বিস্ফোরণসহ নানা বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, এ সিনেমার গল্পে সাই পল্লবী একজন ফোক গায়িকা। এক পর্যায়ে সে নকশালে যোগ দেয়। সাই পল্লবী নিজের চরিত্রটি যাতে ভালোভাবে রূপায়ন করতে পারেন এজন্য তাকে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। নকশালের সাবেক এক নেতা তাকে প্রশিক্ষণ দিচ্ছেন। কীভাবে গুলি ছুড়তে হয়, কীভাবে বোমা বিস্ফোরণ করতে হয় এসব বিষয়ে প্রশিক্ষণ নিচ্ছেন এই অভিনেত্রী।

এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করবেন ‘বাহুবলি’খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতী। রানাকে একজন পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে। এছাড়াও অভিনয় করবেন—নন্দিতা দাস, জারিনা ওহাব, প্রিয়ামনি প্রমুখ।

সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘এনজিকে’। গত ৩১ মে মুক্তি পায় এটি। এছাড়া ‘লাভ স্টোরি’ নামে তেলেগু ভাষার আরেকটি সিনেমায় অভিনয় করছেন এই অভিনেত্রী।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়