ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  চৈত্র ৩১ ১৪৩১

পর্দায় ‘ব্যাড বয়’-এর বর্ণিল জীবন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২২, ২৪ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পর্দায় ‘ব্যাড বয়’-এর বর্ণিল জীবন

‘কিং অব পপ’খ্যাত গায়ক মাইকেল জ্যাকসন। ভক্তরা আদর করে ডাকেন ‘ব্যাড বয়’। প্রিয় এই তারকার রহস্যঘেরা জীবন নিয়ে ভক্তদের মাঝে কৌতূহলের শেষ নেই। এবার ভক্তদের কৌতূহল মেটাতে পর্দায় আসছে তাঁর বায়োপিক।

মাইকেল জ্যাকসনকে নিয়ে সিনেমা তৈরির পরিকল্পনা করেছেন বোহেমিয়ান র‌্যাপসোডি সিনেমার প্রযোজক গ্রাহাম কিং।

ব্যক্তিগত জীবনে ভক্তদের ভালোবাসা যেমন পেয়েছেন, তেমনি অনেক বিতর্কেও মাইকেল জ্যাকসনের নাম জাড়িয়েছে। তার বিরুদ্ধে শিশুদের যৌন নিপিড়নের অভিযোগ রয়েছে। এছাড়া ছেলেবেলায় অনেক কঠিন সময় পার করেছেন এই গায়ক। পরবর্তী সময়ে জ্যাকসন ফাইভ ব্যান্ডে যোগ দান করা, তারকা খ্যাতি পাওয়া। সর্বশেষ ২০০৯ সালে তার মৃত্যু ঘিরেও রয়েছে অনেক রহস্য। জানা গেছে, সিনেমায় ‘থ্রিলার’খ্যাত এই গায়কের জীবনের সব ঘটনা তুলে ধরা হবে।

সিনেমার চিত্রনাট্য লিখবেন জন লোগান। এর আগে গ্ল্যাডিয়েটর এবং হুগো সিনেমার জন্য অস্কার মনোনয়ন পেয়েছেন তিনি। এছাড়া জেমস বন্ড সিরিজের স্কাইফলস্পেকটার এবং মার্টিন স্কোরসেজির দ্য অ্যাভিয়েটর সিনেমার চিত্রনাট্যও লিখেছেন।

গত বছর গ্রাহাম কিং প্রযোজিত বোহেমিয়ান র‌্যাপসোডি সিনেমাটি বেশ আলোচনায় ছিল। ব্রিটিশ রক ব্যান্ড ‘কুইন’-এর গায়ক ফ্রেডি মারকারিকে নিয়ে এই সিনেমা তৈরি। সংগীত ভুবনের কাউকে নিয়ে নির্মিত সর্বোচ্চ আয়ের সিনেমা এটি। বক্স অফিসে ৯০৩ মিলিয়ন মার্কিন ডলার আয় করে এই সিনেমা। পাশাপাশি অস্কার অ্যাওয়ার্ডে ৬টি মনোনয়ন জেতে। এর মধ্যে সিনেমাটিতে অভিনয় করে রামি মালেক জিতে নেন সেরা অভিনেতার পুরস্কার। মাইকেল জ্যাকসন ছাড়াও ‘বি জিস’ ব্যান্ড দলকে নিয়ে সিনেমা তৈরি করছেন গ্রাহাম কিং।


ঢাকা/মারুফ/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়