ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তেলের বিজ্ঞাপনে ফাঁসলেন জ্যাকি শ্রফ-গোবিন্দ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ২৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তেলের বিজ্ঞাপনে ফাঁসলেন জ্যাকি শ্রফ-গোবিন্দ

একটি তেলের বিজ্ঞাপনে মডেল হয়ে ফাঁসলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা জ্যাকি শ্রফ ও গোবিন্দ। ব্যথানাশক এই তেলের প্রচার করার দায়ে এই দুই অভিনেতাকে ২০ হাজার রুপি জরিমানা করেছেন উত্তর প্রদেশের মুজাফফরনগর ভোক্তা আদালত। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

পাঁচ বছর আগে একটি হারবাল তেলের প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত ছিলেন গোবিন্দ ও জ্যাকি শ্রফ। তারই ধারাবাহিকতায় ব্যথা কমানোর তেলের বিজ্ঞাপনে মডেল হন তারা। বিজ্ঞাপনে বলা হয়, ১৫ দিনের মধ্যে ব্যথা থেকে মুক্তি পাবেন ক্রেতারা। ব্যথা না কমলে পুরো অর্থ ফেরত দেওয়া হবে।

অভিনব আগরওয়াল নামে এক আইনজীবী বিজ্ঞাপনটি দেখে ব্যথা নিরাময়ের এই তেলের কথা জানতে পারেন। তারপর তার বাবার জন্য ৩৬০০ রুপি দিয়ে এটি কেনেন তিনি। কিন্তু বিজ্ঞাপনের কথা মতো ১৫ দিনে ব্যথা না কমলে ওই তেল প্রস্তুতকারী প্রতিষ্ঠানের মধ্য প্রদেশের রিপ্রেজেন্টেটিভের সঙ্গে যোগাযোগ করেন। পরে অভিনবর অর্থ ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিলেও কথা রাখেননি তিনি। পরবর্তীতে ভোক্তা আদালতে মামলা করেন অভিনব।

এ প্রসঙ্গে অভিনব আগরওয়াল বলেন, ‘তেলটি কিনেছিলাম কারণ জ্যাকি শ্রফ ও গোবিন্দর মতো তারকারা সেটার সঙ্গে যুক্ত ছিলেন। কোম্পানিও ১৫ দিনে সেরে যাওয়ার কথা দিয়েছিল। কিন্তু পুরোটাই মিথ্যা ছিল।’

আদালতের নির্দেশ অনুসারে, তেল উৎপাদনকারী প্রতিষ্ঠান, গোবিন্দ, জ্যাকি শ্রফ, টেলিমার্ট শপিং নেটওয়ার্ক লিমিটেড ও ম্যাক্স কমিউনিকেশন যৌথভাবে এই জরিমানা প্রদান করবে।



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়