ঢাকা, বুধবার, ৬ ফাল্গুন ১৪২৬, ১৯ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মিস ইউনিভার্সের মঞ্চে পড়ে গেলেন যে সুন্দরীরা (ভিডিও)

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১০ ৭:৪২:২১ এএম     ||     আপডেট: ২০১৯-১২-১০ ১১:৩০:৩৭ এএম

গত রোববার রাতে মার্কিন যুক্তরাষ্ট্রের জর্জিয়ার আটলান্টায় বসেছিল ৬৮তম মিস ইউনিভার্স প্রতিযোগিতার চূড়ান্ত আসর। এতে ‘মিস ইউনিভার্স ২০১৯’ নির্বাচিত হয়েছেন দক্ষিণ আফ্রিকার জোজিবিনি তুনজি।

জমকালো আয়োজনের মধ্য দিয়ে বিজয়ীর নাম ঘোষণা করা হয়। নতুন মিস ইউনিভার্সকে মুকুট পরিয়ে দেন গতবারের বিজয়ী ক্যাটরিওনা গ্রে। এতে প্রথম রানারআপ হন পুয়ের্তো রিকোর ম্যাডিসন অ্যান্ডারসন এবং দ্বিতীয় রানারআপ মেক্সিকোর সোফিয়া আরাগন।

‘মিস ইউনিভার্স ২০১৯’ প্রতিযোগিতার চূড়ান্ত আসরের আগে বসেছিল সুইমস্যুট রাউন্ড। এই  রাউন্ডে র‌্যাম্পে হাঁটতে হয় প্রতিযোগীদের। আর এ সময় বেশ কজন প্রতিযোগী র‌্যাম্পে হাঁটতে গিয়ে রানওয়েতে পড়েন যান। আবার কেউ কেউ হোঁচট খেলেও নিজেকে সামলে নেন।  

সুইমস্যুট রাউন্ডে প্রতিযোগীদের পড়ে যাওয়ার একটি ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। এতে দেখা যায়—মিস ইউনিভার্স ফ্রান্স হাস্যেজ্জ্বল মুখে র‌্যাম্পের রানওয়েতে হেঁটে আসেন। কিছুক্ষণ হাঁটার পর হঠাৎ রানওয়েতে পড়ে যান তিনি। যদিও পরিস্থিতি স্বাভাবিক করার জন্য হাসি মুখে দ্রুত উঠে দাঁড়ান তিনি। এরপর মিস ইউনিভার্স ইন্দোনেশিয়া রানওয়েতে আসেন। ভালোই চলছিল তার পারফর্ম কিন্তু হঠাৎ হোঁচট খান তিনিও। যদিও তাৎক্ষণিকভাবে নিজেকে সামলে নেন।

তারপর মিস ইউনিভার্স মালয়েশিয়া রানওয়েতে এসে পড়ে যান। শুধু তাই নয়, মিস ইউনিভার্স নিউজিল্যান্ড, মিস ইউনিভার্স মাল্টা, মিস ইউনিভার্স উরুগুয়ে, মিস ইউনিভার্স রাশিয়া তাল সামলাতে না পেরে র‌্যাম্পের রানওয়েতে পড়ে যান।

এ ঘটনার পর প্রশ্ন উঠে মিস ইউনিভার্সের মতো বিশাল মঞ্চে এভাবে প্রতিযোগীদের পড়ে যাওয়াটা স্বাভাবিক বিষয় নয়। পরে জানা যায়, যত গণ্ডগোলের মূল র‌্যাম্পের রানওয়ে। কারণ রানওয়ে ভেজা ছিল।

দেখুন: প্রতিযোগীদের বিপত্তিকর ভিডিও। 

 

ঢাকা/শান্ত