ঢাকা, বুধবার, ১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

বুবলী নায়িকা নাকি খলনায়িকা?

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১২-১৪ ৮:২২:১৯ এএম     ||     আপডেট: ২০১৯-১২-১৪ ১:৩১:০৩ পিএম

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করে রাতারাতি নায়িকা বনে যান শবনম বুবলী। এরপর তারা জুটি বেঁধে ৯টি সিনেমায় অভিনয় করেন।

প্রথমবারের মতো এই নায়িকা শাকিব খানের বাইরে গিয়ে অভিনয় করছেন ‘ক্যাসিনো’ সিনেমায়। এরই মধ্যে প্রথম লটের শুটিং শেষ হয়েছে। তবে এ সিনেমায় বুবলী নায়িকা নাকি খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তা এখনো পরিষ্কার নয়। অন্যদিকে সিনেমার পরিচালক বিষয়টিকে দর্শকের জন্য চমক হিসেবে রেখেছেন।

জানা যায়, এ সিনেমায় সিআইডি অফিসারের চরিত্রে অভিনয় করছেন নিরব। অন্যদিকে খল অভিনেতা তাসকিন ক্যাসিনো পরিচালনা করেন। তিনি এ সিনেমার খল নায়ক। আর তাকে সহযোগিতা করেন বুবলী। খল অভিনেতার সহকারীর চরিত্রে অভিনয় করে নতুন প্রশ্নের জন্ম দিয়েছেন বুবলী। কেউ কেউ বলছেন, এই সিনেমায় খল চরিত্রে দেখা যাবে বুবলীকে। বিষয়টি নিয়ে নানা গুঞ্জন উড়লেও এ প্রশ্নের উত্তর মিলবে সিনেমা মুক্তির পর।

থ্রিলার গল্প নিয়ে গড়ে উঠেছে ‘ক্যাসিনো’ সিনেমার গল্প। এটি প্রযোজনা করছে সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল।

সংবাদ পাঠিকা থেকে ২০১৬ সালে শাকিব খানের হাত ধরে চলচ্চিত্রে আসেন শবনম বুবলী। এ নায়কের সঙ্গে ‘বসগিরি’, ‘শুটার’, ‘রংবাজ’, ‘অহংকার’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’, ‘মনের মতো মানুষ পাইলাম না’, ‘একটু প্রেম দরকার’ সিনেমায় কাজ করে আলোচনায় আসেন বুবলী।



ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও