ঢাকা     বুধবার   ১৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১ ১৪৩১

পরিণীতিকে নিয়ে গুঞ্জন মিথ্যা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৭, ২১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিণীতিকে নিয়ে গুঞ্জন মিথ্যা

নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে উত্তাল ভারত। বিভিন্ন স্তরের মানুষের সঙ্গে এই প্রতিবাদে শামিল হয়েছেন বলিউড তারকারা।

সম্প্রতি এই আইন ও দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদ করেন অভিনেত্রী পরিণীতি চোপড়া। মাইক্রোব্লগিং সাইট টুইটারে তিনি লেখেন, দেশের নাগরিকরা নিজের মতামত প্রকাশ করতে গিয়ে যদি এরকম ঘটনার শিকার হন, তাহলে নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএবি) কথা ভুলে যান। বরং, এরকম কোনো বিল পাস করুন, যাতে আমাদের দেশকে আর গণতান্ত্রিক না বলা হয়। প্রতিবাদ করার জন্য নির্দোষ মানুষদের এভাবে মার খেতে হচ্ছে? এটা বর্বরোচিত!

এদিকে সরকারি প্রকল্প ‘বেটি বাঁচাও-বেটি পড়াও’-এর অ্যাম্বাসেডর পরিণীতি। ২০১৫ সালে হরিয়ানা সরকারের পক্ষ থেকে এই ক্যাম্পেইনের অ্যাম্বাসেডর হিসেবে তাকে নিযুক্ত করা হয়। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে তার টুইটের পর গুঞ্জন ওঠে এই পদ থেকে বাদ দেয়া হয়েছে তাকে। তবে এই গুঞ্জন সত্য নয় বলে জানা গেছে।

হরিয়ানার নারী ও শিশু উন্নয়ন বিভাগের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়েছে, নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে কথা বলার জেরে ‘বেটি বাঁচাও-বেটি পড়াও’-এর অ্যাম্বাসেডরের পদ থেকে পরিণীতিকে বাদ দেয়ার খবর মিথ্যা, ভিত্তিহীন ও গুজব। এক বছরের জন্য ২০১৭ সালের আগস্ট পর্যন্ত এই  চুক্তি ছিল, এরপর তা আর নবায়ন হয়নি।

বর্তমানে সাইনা নেহওয়ালের বায়োপিকের শুটিং নিয়ে ব্যস্ত পরিণীতি। এছাড়া দ্য গার্ল অন দ্য ট্রেন সিনেমার রিমেকে অভিনয় করছেন এই অভিনেত্রী। পাশাপাশি অর্জুন কাপুরের সঙ্গে সন্দীপ অউর পিংকি ফারার সিনেমায় দেখা যাবে তাকে।



ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়