ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

যুক্ত হলেন তানিন…

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৪, ২৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
যুক্ত হলেন তানিন…

তানিন তানহা

বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হচ্ছে ধারাবাহিক নাটক ‘মান-অভিমান’। একঝাঁক তারকাশিল্পী নিয়ে নির্মিত এই নাটক এরই মধ্যে দর্শক মহলে বেশ সাড়া ফেলেছে। এবার এতে যুক্ত হলেন লাক্সতারকা অভিনেত্রী তানিন তানহা।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে তানিন বলেন, ‘২৬০তম পর্ব থেকে এ নাটকের সঙ্গে যুক্ত হয়েছি। এতে আমার সহশিল্পী সমাপ্তি মাসুক। ছোটবেলা থেকে সমাপ্তি ভাইয়ের সঙ্গে আমার বিয়ে ঠিক হয়ে থাকে। কিন্তু সমাপ্তি ভাই ভালোবাসে তিথিকে। এসব নিয়ে পরিবারে শুরু হয় দ্বন্দ্ব ও প্রতিযোগিতা। কিন্তু আমার চরিত্রটি শান্ত স্বভাবের। সবাই দ্বন্দ্বে জড়ালেও সবকিছু আমি মেনে নিই। কাজ ভালো হচ্ছে। আশা করছি, দর্শকের অনেক ভালো লাগবে।’

বর্তমানে আশুলিয়ায় এ নাটকের দৃশ্যধারণের কাজ চলছে বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

নাটকটির গল্পে দেখা যায়—মধ্যবিত্ত পরিবারের রানুকে ভালোবাসে শিল্পপতি রাহাত। এ সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায় রাহাতের বিত্তশালী বন্ধু ফরহাদ। দাম্ভিক ফরহাদের মতে, গরীব আর ধনীর ভালোবাসা নাটক-সিনেমায় মানালেও বাস্তবে অসম্ভব। আর রানুর বোন বীথি বিশ্বাস করে ভালোবাসা দিয়ে সব অসম্ভবকে জয় করা যায়। একদিন সেই বীথিরই প্রেমে পড়ে ফরহাদ। এমন নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়েছে গল্প।

জেন অস্টেন রচিত ‘প্রাইড অ্যান্ড প্রেজুডিস’-এর অনুপ্রেরণায় ‘মান-অভিমান’ নাটকটির চিত্রনাট্য রচনা করেন নাসিমুল হাসান। সংলাপ রচনা করেন সরোয়ার সৈকত। এটি পরিচালনা করছেন আশিষ রায়। নাটকটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করছেন—রোজী সিদ্দিকী, তোফা হাসান, ইফফাত আরা তিথি, শিবলী নওমান, সানজিদা ইপসাসহ অনেকে। সপ্তাহের শনি-বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় প্রচারিত হয় নাটকটি।

ছোট পর্দার পাশাপাশি চলচ্চিত্রেও কাজ করছেন তানিন। ‘ইতি, তোমারই ঢাকা’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। তার দ্বিতীয় চলচ্চিত্র ‘প্রিয়াঙ্কা’। সম্প্রতি চলচ্চিত্রটির শুটিং শেষ করেছেন। তানিনের পরবর্তী চলচ্চিত্র ‘অন্ত্যেষ্টিক্রিয়া’। সরকারি অনুদানের এ সিনেমা পরিচালনা করছেন হোসনে মোবারক রুমি।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ