ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

‘দাবাং থ্রি’র চেয়ে গুরুত্বপূর্ণ সংশোধিত নাগরিকত্ব বিল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৪, ২৩ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দাবাং থ্রি’র চেয়ে গুরুত্বপূর্ণ সংশোধিত নাগরিকত্ব বিল

গত শুক্রবার মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দাবাং থ্রি’। বক্স অফিসে সাড়া ফেলেছে সিনেমাটি। পিংকভিলা এক প্রতিবেদনে জানিয়েছে, ইতোমধ্যেই দাবাং থ্রি ৭৩.৫০ কোটি রুপি আয় করেছে। কিন্তু এসবে আগ্রহ বোধ করছেন না সোনাক্ষি সিনহা।

সিনেমায় সালমান খানের পাশাপাশি মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন সোনাক্ষি। সিনেমা দর্শক হৃদয়ে ঝড় তুলল কিনা এরচেয়ে এই অভিনেত্রীর কাছে দেশে এই মুহূর্তে সবচেয়ে চর্চিত বিষয় সংশোধিত নাগরিকত্ব বিল বেশি গুরুত্বপূর্ণ।

ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন, এনআরসি ও এনপিআরের প্রতিবাদে চলছে বিক্ষোভ। বিভিন্ন জেলায় শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করছেন নাগরিকরা। এতে যোগ দিয়েছেন ভারতের অভিনেতা-অভিনেত্রী-সংগীতশিল্পীরাও। তারই ধারাবাহিকতায় নিজের মতামত তুলে ধরেছেন সোনাক্ষি।

সোনাক্ষি বলেন, ‘দেশের মানুষের সঙ্গে আমি রয়েছি। অধিকার ছিনিয়ে নেওয়া যায় না, রাস্তায় বিক্ষোভকারীদের অনুভূতি আমি অনুভব করছি। নিজেদের আওয়াজ তুলে বিরোধিতা করা মানুষদের জন্য আমি গর্ববোধ করি। তাঁদের সঙ্গে আমি আছি।’

এই অভিনেত্রী আরো জানান, ‘দেশজুড়ে কী চলছে সেসব আমরা জানি। মানুষ জানে কোনটা গুরুত্বপূর্ণ। কিন্তু আমি সত্যিই খুশি যে আমাদের সিনেমাতেও দর্শক সাড়া দিয়েছেন। এই মুহূর্ত সিএএ বিরোধিতায় গোটা দেশ একত্রিত হয়েছে এবং এটা সিনেমার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ।’

হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু ও কন্নড় ভাষায় ‘দাবাং থ্রি’ মুক্তি পেয়েছে। ফ্র্যাঞ্চাইজির আগের দুই সিনেমার মতো এবারো রাজ্জো চরিত্রে আছেন সোনাক্ষী সিনহা। এই সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছেন নির্মাতা-অভিনেতা মহেশ মাঞ্জরেকরের মেয়ে সাঈ। আরো অভিনয় করেছেন— আরবাজ খান, মাহি গিল, পঙ্কজ ত্রিপাঠি প্রমুখ।

২০১০ সালে মুক্তি পায় এই সিরিজের প্রথম সিনেমা। পরিচালনা করেন অভিনব কাশ্যপ। এর দুই বছর পর মুক্তি পায় ‘দাবাং টু’। এটি পরিচালনা করেন আরবাজ খান। ‘দাবাং থ্রি’ পরিচালনা করেছেন প্রভুদেবা।

 

ঢাকা/তারা/নাসিম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়