ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

উড়াল দিলেন তারা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ২৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
উড়াল দিলেন তারা

আগামীকাল বুধবার বড়দিন। অন্যদিকে দুয়ারে কড়া নাড়ছে নতুন বছর। এ সময় পরিচালকরাও শুটিং বন্ধ রাখার একটি রীতি চালু করেছেন।

বড়দিন ও নতুন বছর উপলক্ষে বলিউডের বেশ কজন অভিনয়শিল্পী ভারত ছেড়েছেন। এবার থাইল্যান্ডের উদ্দেশ্যে উড়াল দিলেন অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং। মিড-ডে এ খবর প্রকাশ করেছে।

চিত্রাঙ্গদা সিং বলেন, ‘একটা বিরতি খুব প্রয়োজন ছিল। থাইল্যান্ডের কো সামুই দ্বীপ আমার খুব প্রিয়। এই দ্বীপের সরলতা ও নির্মলতা আমাকে মুগ্ধ করে। অবসর যাপনের জন্য দ্বীপটি সেরা।’ 

অন্যদিকে অভিনেত্রী ইভলিন শর্মা বার্লিনে ফিরে গেছেন। নিজ দেশে ফিরে ক্রিসমাস মার্কেটে ঘুরছেন তিনি। তার বিভিন্ন স্থিরচিত্র পোস্ট করছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এ অভিনেত্রী বলেন, ‘এখানে সময় কাটানোর সেরা বিষয় হলো বন্ধবান্ধব ও পরিবারকে দেখা।’

ইভলিন শর্মা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সাহো’। সুজিত পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন প্রভাস, শ্রদ্ধা কাপুর, জ্যাকি শ্রফ প্রমুখ। গত ৩০ আগস্ট মুক্তি পায় এ সিনেমা।

অন্যদিকে চিত্রাঙ্গদা সিং অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাজার’। গৌরব কে চাওলা পরিচালিত এ সিনেমায় আরো অভিনয় করেন সাইফ আলী খান, রাধিকা আপ্তে, রোহান বিনোদ প্রমুখ। গত বছরের ২৬ অক্টোবর মুক্তি পায় এটি।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়