ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

ছোট পোশাকের কারণে ট্রলের শিকার মেয়ের পাশে অজয়

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৯, ২৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ছোট পোশাকের কারণে ট্রলের শিকার মেয়ের পাশে অজয়

বেজায় চটেছেন অজয় দেবগন। ‘সিংহাম’খ্যাত এই অভিনেতা সাংবাদিকদের প্রতি প্রশ্ন ছুড়ে দিয়ে জানতে চেয়েছেন- ‘এ রকম করার অধিকার তাদের আছে কিনা? কিসের ভিত্তিতে বাচ্চাদের বিচার করতে শুরু করেছেন তারা?

তারকাদেরও যে ব্যক্তিজীবন থাকে একথা অনেকেই ভুলে যান। বড়রা হয়তো বিষয়টি মানিয়ে নিতে পারলেও তারকা সন্তানেরা, বিশেষ করে শিশুরা পাপারাজ্জিদের বাড়াবাড়ি অনেক সময়ই মেনে নিতে পারে না। তারা প্রচণ্ড মানসিক চাপে পড়ে যায়। অথচ পাপারাজ্জিদের ক্যামেরা সব সময়ই তারকা সন্তানদের দিকে তাক করা থাকে। ফলে তাদের স্বাভাবিক জীবনযাপন ব্যাহত হয়। আর তাতেই চটেছেন অজয় দেবগন।

ঘটনার সূত্রপাত বেশ কিছুদিন আগে। অজয়কন্যা নিশা দেবগনের কয়েকটি ছবিকে কেন্দ্র করে শুরু হয় তুমুল আলোচনা। ওই ছবি অন্তর্জালে ভাইরাল হলে সমালোচনার শিকার হন নিশা। বিশেষ করে তার ছোট পোশাক নিয়ে অনেকে প্রশ্ন তোলেন। অজয় এতদিন পরে ‘হিন্দুস্তান টাইমস’-এ ঘটনার ব্যাখ্যা দিয়ে বলেছেন, সেই ঘটনার জন্য নিশা মোটেই দায়ী ছিল না।

অজয়ের বাবা বীরু দেবগন গত মে মাসে মারা যান। তার মৃত্যুতে মানসিকভাবে ভেঙে পড়েন পরিবারের সবাই। নিশা দেবগনও তখন মানসিকভাবে কষ্ট পাচ্ছিলেন। অজয় সেসময়ের ঘটনা স্মরণ করে বলেন, ‘যারা সমালোচনা করছেন, তারা জানেন না কী ঘটেছে। বাবাকে হারানোর পরদিন বাচ্চারা খুব ব্যথিত ছিল। নিশা বুঝতে পারছিল পরিস্থিতি। আমি তাকে ডেকে বললাম, তুমি বাইরে থেকে একটু ঘুরে আসো। প্রয়োজনে কিছু খেয়ে আসো।

নিশা প্রথমে যেতে চায়নি। কিন্তু আমি জানতাম, বাইরে গেলে ওর মানসিক অবস্থার পরিবর্তন হবে। তখন তাকে আমি প্রায় জোর করেই বাইরে পাঠিয়ে দেই। সে বাইরে বের হয় এবং একটি পার্লারে যায়। নিশা যখন পার্লারে ঢুকছিল তখন পাপারাজ্জিরা তার ছবি তোলে। বের হওয়ার সময়ও একই ব্যবহার করা হয়েছে তার সঙ্গে। ছবিগুলো ভাইরাল হলে অনেকে কটাক্ষ করে বলেন, ‘সবেমাত্র দাদা মারা গেল অথচ নিশা পার্লারে!’

এরপর অজয় সংবাদমাধ্যমে জানতে চান- এ রকম করার অধিকার তাঁদের আছে? মেয়েটি যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছিল। অথচ মানুষ বুঝল উল্টোটা। ওইসব কথা বলার তাদের কি অধিকার আছে?  এ ঘটনায় নিশা এতটাই মানসিকভাবে ভেঙে পড়ে যে, কাঁদতে কাঁদতে বাসায় ফিরে আসে।


ঢাকা/তারা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়