ঢাকা     বুধবার   ১৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১ ১৪৩১

ঝুঁকি নেবেন আনুশকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২১, ২৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝুঁকি নেবেন আনুশকা

আনুশকা শেঠি

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। ‘বাহুবলি’ সিনেমায় দেবসেনা চরিত্রে অভিনয় করে বিশেষ খ্যাতি পেয়েছেন তিনি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘সাইলেন্স’। বর্তমানে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।

এবার নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হলেন আনুশকা শেঠি। অ্যাকশন-থ্রিলার ঘরানার এ সিনেমা পরিচালনা করবেন গৌতম মেনন। এ সিনেমার বেশ কয়েকটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে স্টান্ট ছাড়াই তিনি পারফর্ম করবেন বলে খবর প্রকাশ করেছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

প্রকাশিত এ প্রতিবেদনে জানানো হয়েছে, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত হবে নারী কেন্দ্রীক এই সিনেমা। আগামী জানুয়ারিতে শুটিং শুরু হবে। তামিল বিগ বস খ্যাত অবিরাম সিনেমাটির গুরুত্বপূর্ণ একটি চরিত্র রূপায়ন করবেন। বলিউড পরিচালক গোবিন্দ নিহালানির উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এটি। নাম ঠিক না হওয়া এ সিনেমা আগামী বছরের শেষের দিকে মুক্তির কথা রয়েছে। বেলস ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে এ সিনেমা প্রযোজনা করবেন ইশারি গণেশ।

আনুশকা অভিনীত মুক্তি প্রতীক্ষিত থ্রিলার ঘরানার ‘সাইলেন্স’ সিনেমায় আরো অভিনয় করেছেন—মাধবন, শালিনী পান্ডে, অঞ্জলি প্রমুখ। এটি যৌথভাবে প্রযোজনা করছে কনা ভেঙ্কট ও পিপল মিডিয়া ফ্যাক্টরি। আগামী বছর এটি মুক্তির কথা রয়েছে।



ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়