ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  চৈত্র ৩১ ১৪৩১

রাভিনা-ফারাহ খানের বিরুদ্ধে এফআইআর

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৫, ২৬ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাভিনা-ফারাহ খানের বিরুদ্ধে এফআইআর

বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডন, পরিচালক ফারাহ খান ও কমেডিয়ান ভারতী সিংয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। ধর্মীয় ভাবাবেগে আঘাত দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের হয়েছে বলে খবর প্রকাশ করেছে ইন্ডিয়া টিভি।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ছোট পর্দার এক কমেডি শোয়ে হাজির হয়েছিলেন পরিচালক ফারাহ খান, এ শোয়ের বিচারক তথা অভিনেত্রী রাভিনা ট্যান্ডন ও কমেডিয়ান ভারতী সিং। এই শো চলাকালে তারা তিনজনই একাধিকবার ‘খ্রিষ্টিয়ানিটি’ শব্দটি ব্যবহার করেন। খ্রিষ্টধর্মাবলম্বীরা এ নিয়ে আপত্তি তুলেছেন। তাদের প্রশ্ন কেন কোনো ধর্মের নাম দর্শকদের কাছে হাসির খোরাক করে তোলা হবে?

এরপরই ভারতের অমৃতস্বরের আজনালা পুলিশ স্টেশনে এফআইআর দায়ের করা হয়। রাভিনা, ফারাহ খান ও ভারতীর নামে থানায় শুধু লিখিত অভিযোগই করেননি বরং আজনালায় খ্রিষ্টধর্মাবলম্বীরা বিক্ষোভ মিছিলও করেছেন। গতকাল টেলিভিশনে প্রচারিত শোয়ের ওই পর্বটি থানায় দেখানো হয় বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।

গতকাল রাত ৯টার দিকে এফআইআর দায়ের হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন এসএসপি বিক্রম জিৎ দগ্গল। তিনি বলেন, ‘ওই অনুষ্ঠানের ভিডিও সমেত আইপিসির ২৯৫এ ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।’


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়