ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

রণবীর, শহিদদের মতো ভুল করবেন না কার্তিক!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৯, ২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রণবীর, শহিদদের মতো ভুল করবেন না কার্তিক!

বলিউড তারকাদের প্রেম নিয়ে গুঞ্জন নতুন কিছু নয়। তবে তাদের এই প্রেমে ভাঙা-গড়ার অনেক গল্প থাকে। বলি তারকাদের অনেকের প্রেমের গুঞ্জন সত্যি হয়েছে। আবার দীর্ঘদিন প্রেম করার পর অনেকের সম্পর্ক ভেঙেও গেছে।

কিছুদিন আগে সারা আলী খানের সঙ্গে কার্তিকের প্রেমের গুঞ্জন বলিপাড়ায় চাউর হয়। এরপর তাদের ব্রেকআপের খবরও শোনা গেছে। এখন অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে এই অভিনেতার প্রেমের খবর ছড়িয়েছে। 

সম্প্রতি এক অনুষ্ঠানে প্রেমের গুঞ্জন নিয়ে জানতে চাইলে কার্তিক আরিয়ান বলেন, একটি সম্পর্কে দুজন ব্যক্তি থাকেন। তাই এ নিয়ে আপনি কিছু বলতে পারেন না। এই বিষয়টি আমি সবসময়ই মেনে চলি। অন্যজনের এটি নিয়ে সমস্যা না থাকতে পারে, কিন্তু জীবনে কী ঘটবে তা তো আপনি জানেন না। কিন্তু কারো সম্পর্কে কিছু বললে তা থেকেই যাবে। এই বিষয়টি ভেবেই আমি প্রেমের সম্পর্ক নিয়ে আলোচনা করি না।

এর আগে রণবীর কাপুর ও শহিদ কাপুরের মতো অভিনেতাদের প্রেম নিয়ে বলিপাড়ায় অনেক চর্চা হয়েছে। প্রেম নিয়ে খোলামেলা কথাও বলেছেন তারা। পরবর্তী সময়ে তাদের সম্পর্ক ভাঙার খবরও ভক্তদের অজানা নয়। কিন্তু রণবীর, শহিদের মতো ভুল করতে রাজি নন কার্তিক আরিয়ান। এজন্যই নাকি প্রেম নিয়ে মুখে কুলুপ এঁটে থাকেন এই অভিনেতা।

কার্তিক অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা পতি পত্নী অউর ওহ। বর্তমানে দোস্তানা-টু সিনেমার শুটিং করছেন তিনি। পাশাপাশি ভুল ভুলাইয়া, লাভ আজকাল সিনেমার সিক্যুয়েলে দেখা যাবে তাকে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়