ঢাকা, বুধবার, ১৩ ফাল্গুন ১৪২৬, ২৬ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

রাইজিংবিডি কার্যালয়ে জ্যোতিকা জ্যোতি

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২২ ৭:৩৭:১৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৩ ৮:২৭:০৭ এএম

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয় পরিদর্শন করলেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। আজ বুধবার বিকেলে রাজধানীর মিরপুরে রাইজিংবিডির কার্যালয়ে আসেন তিনি। এ সময় তাকে ফুল ‌দিয়ে শুভেচ্ছা জানান রাই‌জিং‌বি‌ডির উপদেষ্টা সম্পাদক উদয় হা‌কিম, সম্পাদক নও‌শের আলী, ফিচার সম্পাদক তাপস রায়।

এরপর রাইজিংবিডির বার্তা, রিপোর্টিং, স্পোর্টস, ফিচার, ওয়েব ও ইংরেজি বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন জ্যোতি। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফটো সেশনেও অংশ নেন এই অভিনেত্রী।

জ্যোতিকা জ্যোতি বলেন, ‘রাইজিংবিডিতে এসে মুগ্ধ হলাম। অনেক বড় অফিস। পরিবেশটা সুন্দর। রাইজিংবিডি বাংলাদেশের একটি প্রথম সারির নিউজ পোর্টাল। দীর্ঘদিন ধরে পোর্টালটি অথেনটিক সংবাদ পরিবেশন করে আসছে। বিশেষ করে রাইজিংবিডির বিনোদন বিভাগে দেশের তারকাদের নিয়ে চমৎকার কাজ হচ্ছে। রাইজিংবিডির জন্য অনেক অনেক শুভকামনা।’

গত ২৭ ডিসেম্বর জ্যোতি অভিনীত ‘মায়া: দ্য লস্ট মাদার’ সিনেমা মুক্তি পায়। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি পরিচালনা করেন মাসুদ পথিক। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মুমতাজ সরকার (কলকাতা) ও জ্যোতিকা জ্যোতি। এছাড়াও অভিনয় করেছেণ—প্রাণ রায়, দেবাশীষ কায়সার, সৈয়দ হাসান ইমাম, ঝুনা চৌধুরী প্রমুখ।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও