ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কটূক্তির শিকার মালাইকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:২৭, ২৪ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কটূক্তির শিকার মালাইকা

বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ, তারপর অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেম-বিয়ে নিয়ে অসংখ্যবার সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী।

এবার একটি ছবিকে কেন্দ্র করে কটূক্তির শিকার হলেন মালাইকা। গতকাল বৃহস্পতিবার মালাইকা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়, সাদা রঙের পোশাকের সঙ্গে অন্যরকম সাজে ক্যামেরাবন্দি হয়েছেন মালাইকা। ছবিটি ছড়িয়ে পড়ার পর ভক্তদের একাংশ কটূ আক্রমণ করতে থাকেন।

একজন মন্তব্য করেন, ‘যতই নিজেকে কম বয়েসি প্রমাণের চেষ্টা করুন না কেন, আপনার বয়স হয়েছে।’ আরেকজন লিখেছেন, ‘অর্জুনের সঙ্গে কোনোভাবে মানানসই নন।’ অন্য একজন লিখেছেন, ‘কয়েক বছর পর অর্জুন বুঝতে পারবে, মালাইকার সঙ্গে তার সম্পর্ক কোনোভাবে ঠিক ছিল না।’

১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মালাইকা আরোরা। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা-আরবাজের পুত্র আরহান খান।

অনেক দিন ধরেই অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা প্রেম করছেন। খুব শিগগির তারা বিয়ে করবেন। অন্যদিকে ইতালিয়ান মডেল জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে প্রেম করছেন আরবাজ খান। তাদের এ সম্পর্ক পরিণয়ে রূপ নিচ্ছে বলে জানা গেছে।

 

ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়