ঢাকা, শুক্রবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৮ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

‘অফার দিলে রেগে যাবে, ইংলিশে গালি দিবে’

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৬ ৫:২৮:৪৯ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৬ ৮:০০:৫০ পিএম

ঢাকাই চলচ্চিত্রের গুণী নির্মাতা মালেক আফসারী। দীর্ঘ বিরতির পর ‘অন্তর জ্বালা’ সিনেমা নির্মাণের মাধ্যমে এই বিরতির অবসান হয়। এরপর ‘পাসওয়ার্ড’ সিনেমা নির্মাণ করেন।

সম্প্রতি ‘মাস্টার মেকার’ খ্যাত এই নির্মাতা ও চিত্রনায়ক জায়েদ খান একসঙ্গে হোটেল সোনার গাঁয়ে যান। সেখানে একটি মেয়েকে ভালো লাগে তাদের। কিন্তু ‘গালি’ দিতে পারেন এই ভয়ে মেয়েটিকে সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেননি এই নির্মাতা। এদিকে আজ রোববার মালেক আফসারী তার ফেসবুকে এক স্ট্যাটাসে এমনটাই জানান।

জায়েদ খানের সঙ্গে একটি সেলফি পোস্ট করে লিখেন—বাপ বেটার সম্পর্ক। তবু সেদিন সোনারগাঁও হোটেলে এক পার্টিতে এক অচেনা সুন্দরী মেয়েকে দুজনে প্রাণ ভরে দেখলাম লুকিয়ে। আহা কি রূপ। বোম্বের নায়িকারা কিছুই না মেয়েটির সামনে। হিরো বলল, সিনেমার নায়িকার জন্য পারফেক্ট, নিয়ে নেন। আমি বললাম, অফার দিলে রেগে যাবে, ইংলিশে গালি দিবে, চলেন চলে যাই। চলে আসি, বিষয়টি ভুলেও যাই। আজ সকালে হিরো ফোন দিয়ে বলল, সেই মেয়েটি আপনার একটি সিনেমায় কাজ করবে। শুনার পর আমি এক ঘণ্টা পাগল ছিলাম। সত্যিই হিরোরা কি না পারে!’

‘পিয়াসী মন’ সিনেমার সহকারী পরিচালক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন মালেক আফসারী। এরপর ‘লুটেরা’ সিনেমার কাহিনি রচনা করেন। ‘ঘরের বউ’ সিনেমা পরিচালনার মাধ্যমে চলচ্চিত্র পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। ১৫ লাখ টাকা পারিশ্রমিক নিয়ে সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত চলচ্চিত্র নির্মাতা হিসেবেও রেকর্ড গড়েন তিনি। তার নির্মিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হলো—‘আমি জেল থেকে বলছি’, ‘হীরা চুনি পান্না’, ‘লাল বাদশা’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘মৃত্যুর মুখে’, ‘এই ঘর এই সংসার’, ‘ধনী গরীব’, ‘গোলমাল’, ‘ঘরের বউ’ প্রভৃতি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও