ঢাকা, বৃহস্পতিবার, ১৪ ফাল্গুন ১৪২৬, ২৭ ফেব্রুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

আলিয়ার শুভেচ্ছাবার্তা নিয়ে কঙ্গনার বোনের ব্যঙ্গ

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-২৭ ১:৪৭:০৭ পিএম     ||     আপডেট: ২০২০-০১-২৭ ৫:০০:১০ পিএম

ভারতের অন্যতম সম্মানজনক বেসামরিক ‘পদ্মশ্রী’ পদক পেয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। সহশিল্পীর এমন অর্জনের জন্য তাকে ফুলেল শুভেচ্ছাবার্তা পাঠান বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। কিন্তু বিষয়টি নিয়ে ব্যঙ্গ করেছেন কঙ্গনার বোন রাঙ্গোলি চান্ডেল।

বিষয়টি নিয়ে বিতর্কের মুখে পড়েছেন রাঙ্গোলি চান্ডেল। এর সূত্রপাত রাঙ্গোলির এক টুইটবার্তা। টুইটে রাঙ্গোলি আলিয়ার পাঠানো ফুলের তোড়ার ছবি পোস্ট করে লিখেন—‘সবাই দেখুন, কঙ্গনাকে ফুল পাঠিয়েছে আলিয়া। কঙ্গনার কী অনুভূতি হচ্ছে তা আমার জানা নেই। কিন্তু আমার খুব মজা লাগছে।’ রাঙ্গোলির এমন মন্তব্য যে ব্যঙ্গ করে করেছেন, তা বুঝতে বাকি নেই নেটিজেনদের।

আলিয়া আর কঙ্গনার মধ্যে সম্পর্ক খুব একটা মধুর নয়, তা মোটামুটি ফিল্ম ইন্ডাস্ট্রির সবারই জানা। এর আগে বহুবার প্রকাশ্যে আলিয়াকে নিয়ে কটূক্তি করেছেন কঙ্গনা। ‘আলিয়া করন জোহরের হাতের পুতুল’, ‘‘গল্লি বয়’ সিনেমায় আলিয়ার অভিনয় আহামরি কিছু হয়নি’’—এমন মন্তব্যও করেছেন কঙ্গনা। যদিও আলিয়া ভাট এসব বিষয় নিয়ে কখনো কোনো পাল্টা জবাব দেননি।

তবে নেটিজেনদের অনেকে আলিয়ার পক্ষে মন্তব্য করেছেন। একজন লিখেছেন—‘কেউ বন্ধুত্বের হাত বাড়ালে তাকে সম্মান করা উচিত। এ রকম ব্যবহার আলিয়ার প্রাপ্য নয়।’ অন্যএকজন লিখেছেন—‘সারাজীবন এমনই খারাপ থেকে যাবে তুমি রাঙ্গোলি? আলিয়া তোমার থেকে অনেক ভালো। ওর মন বড়। একটু ভালো হওয়ার চেষ্টা করো।’

কঙ্গনার বোন রাঙ্গোলির এমন কাণ্ড নতুন কিছু নয়। এর আগে নানা মন্তব্য করে বহুবার বিতর্কের মুখে পড়েছেন তিনি।



ঢাকা/শান্ত

     
 
রাইজিংবিডি স্পেশাল ভিডিও