ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

করন-কঙ্গনার মধ্যে বরফ গলছে!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৪৫, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করন-কঙ্গনার মধ্যে বরফ গলছে!

বলিউড নির্মাতা করন জোহরের সঙ্গে কঙ্গনা রাণৌতের দ্বন্দ্বের কথা কারো অজানা নয়। তবে এবার তাদের মধ্যে বরফ গলছে। সম্প্রতি তেমনই ইঙ্গিত দিয়েছেন করন জোহর।

চলতি বছর ‘পদ্মশ্রী’ পদক পেয়েছেন করন জোহর ও কঙ্গনা। এক সাক্ষাৎকারে এই নির্মাতাকে শুভেচ্ছা জানিয়েছেন কুইন অভিনেত্রী। পাশাপাশি করনের কাজের প্রশংসা করেন তিনি।

কঙ্গনার এই বক্তব্যের পর তাকেও শুভেচ্ছা জানিয়েছেন করন। পাশাপাশি এই অভিনেত্রীর সঙ্গে সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররে এই নির্মাতা বলেন, ভবিষ্যতে যদি কোনো সিনেমা নির্মাণ করি এবং সেখানে কঙ্গনাকে প্রয়োজন হয়, তাহলে আমি তাকে ফোন করে এর জন্য প্রস্তাব দিব। সমস্যা যেটাই হোক, সামাজিক যোগাযোগমাধ্যমে যা বলে থাকুক, আমার কাছে তা কোনো বিষয় নয়। আমি একজন নির্মাতা এবং তিনি একজন শিল্পী— কোনো ব্যক্তিগত বিষয় এই সম্পর্কে বাধা হতে পারবে না। আমি এখনো এই তত্ত্বে বিশ্বাস করি।

এর আগে ‘কফি উইথ করন’ টক শোয়ে হাজির হয়ে সঞ্চালক করনকে ‘মুভি মাফিয়া’ এবং ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকা বাহক’ বলে উল্লেখ করেন কঙ্গনা। এরপর থেকেই তাদের মধ্যে ঠান্ডা যুদ্ধ চলছে। শুধু তাই নয়, স্বজনপ্রীতির ব্যাপারটি বলিপাড়ায় অন্যতম আলোচিত বিষয়ে পরিণত হয়েছে। এ নিয়ে এখনো বিতর্ক চলছে।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়