ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রজনীকান্তের কাছে ক্ষতিপূরণ দাবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৬, ২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রজনীকান্তের কাছে ক্ষতিপূরণ দাবি

দক্ষিণী সিনেমার সুপারস্টার রজনীকান্ত। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দরবার’। ২০০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। আর এতেই বেকায়দায় পড়েছেন সিনেমার ডিস্ট্রিবিউটররা। এখন রজনীকান্তের কাছে ক্ষতিপূরণ দাবি করছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

এক ডিস্ট্রিবিউটর সংবাদমাধ্যমটিতে বলেন, ‘এই সিনেমার ডিস্ট্রিবিউটররা ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন। কারণ সিনেমাটি ইনভেস্টমেন্টের খরচও তুলতে পারেনি, লাভ করা তো দূরের কথা। তাই একত্রিত হয়ে রজনীকান্তের কাছে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তিনি আমাদের অবস্থাটা বুঝতে পারবেন। এ সপ্তাহে তার বাড়ি যাব।’

লায়কা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে সিনেমাটি। ২০০ কোটি রুপি বাজেটের মধ্যে ১০৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন রজনীকান্ত। বিশ্বজুড়ে ২৫০ কোটি রুপি আয় করেছে এটি। অন্যদিকে প্রযোজনা প্রতিষ্ঠানে ক্ষতিপূরণের বিষয়টি জানিয়েছিলেন ডিস্ট্রিবিউটররা। কিন্তু এ দাবি পূরণ করতে পারবে না বলে জানিয়েছে তারা।

‘দরবার’ রজনীকান্তের ১৬৭তম সিনেমা। প্রায় দুই দশক পর এ সিনেমায় পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যায় তাকে। ১৯৯২ সালে মুক্তি পাওয়া ‘পান্দিয়্যা’ সিনেমায় সর্বশেষ পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। এতে আরো অভিনয় করেছেন—নয়নতারা, সুনীল শেঠি, নিবেতা থমাস, নবাব শাহ, যোগী বাবু প্রমুখ। পরিচালনা করেছেন এ. আর মুরুগাদোস।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়