ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

কলকাতা মাতালেন অপু বিশ্বাস

প্রকাশিত: ০৯:২১, ২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলকাতা মাতালেন অপু বিশ্বাস

ঢাকাই চলচ্চিত্রের ‘বিউটি কুইন’ খ্যাত অভিনেত্রী অপু বিশ্বাস। এক দশকের ক্যারিয়ারে শতাধিক সিনেমায় অভিনয় করেছেন। উপহার দিয়েছেন ব্যবসাসফল সিনেমা। ওপার বাংলায় তার দর্শকপ্রিয়তা রয়েছে।

গতকাল শনিবার কলকাতায় স্টেজ শোতে অংশ নেন অপু বিশ্বাস। ঢাকাই চলচ্চিত্রের কয়েকটি গানে পারফর্ম করেন তিনি। তার নাচের কোরিওগ্রাফি করেন ফ্লাই ফারুক। হাজারো দর্শক তার নাচের তালে নেচেছেন। কলকাতার দর্শক অপুর পারফর্মে মুগ্ধ হয়েছেন বলে জানান ফ্লাই ফারুক।

ফ্লাই ফারুক রাইজিংবিডিকে বলেন, ‘কলকাতায় অপু বিশ্বাসের অনেক ভক্ত রয়েছেন। এর আগেও তার সঙ্গে কলকাতায় এসেছিলাম। তখনো দেখেছি অপু দিদি মঞ্চে উঠলেই চিৎকার আর তালি দিয়ে তাকে স্বাগত জানাতে। এবার বেশ ইনজয় করেছেন দর্শক।’

এর আগেও ওপার বাংলায় বিভিন্ন স্টেজ শোতে অংশ নিয়েছেন অপু বিশ্বাস। গত ১৫ জানুয়ারি মেদেনিপুরে একটি শোতে অংশ নেন তিনি।

কলকাতার ‘শটকার্ট’ নামে একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। এরই মধ্যে শুটিং শেষ হয়েছে।সিনেমার গল্প ও চিত্রনাট্য রচনা করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী।পরিচালনা করেছেন সুবীর মণ্ডল।এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

দেশে অপু অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ মুক্তির অপেক্ষায় রয়েছে।দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় অপু বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়