ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

১০ লাখ রুপি দিয়ে কথা রাখলেন রাম চরণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৩৭, ১২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১০ লাখ রুপি দিয়ে কথা রাখলেন রাম চরণ

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা রাম চরণ। শুধু ভারতে নয়, বাংলাদেশেও তার অসংখ্য ভক্ত রয়েছে। তেলেগু রাজ্যে রাম চরণ ও তার পরিবারের অনেক ভক্ত আছে। রাম চরণের পরিবারও ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি খুব সহনশীল। কেউ কোনো কষ্টের মধ্যে পড়লে বরাবরই এগিয়ে আসে রাম চরণের পরিবার।

রাম চরণের পরিবারের এক ভক্ত গত ৮ ডিসেম্বর মারা যান। যার নাম নূর মোহাম্মদ। তার মৃত্যুতে আল্লু অর্জুন, রাম চরণ, বরুণ তেজ, আল্লু সিরিশসহ মেগা পরিবারের সবাই অকাল প্রয়াত নূরের জন্য শোক প্রকাশ করেন। এ সময় নূরের পরিবারকে আর্থিক সহায়তা প্রদানের কথা দিয়েছিলেন রাম চরণ।

অবশেষে রাম চরণ তার কথা রেখেছেন। নূরের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করে ১০ লাখ রুপির চেক হস্তান্তর করেছেন এ অভিনেতা। রাম চরণের এমন কাজে মুগ্ধতা প্রকাশ করেছেন তার ভক্তরা।

রাম চরণের পরবর্তী সিনেমা ‘ট্রিপল আর’। বর্তমানে পুরোদমে সিনেমাটির শুটিং চলছে। অধিকাংশ কাজ শেষের দিকে। ‘ট্রিপল আর’ সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প।

এতে আরো অভিনয় করছেন—জুনিয়র এনটিআর, অজয় দেবগন, আলিয়া ভাট প্রমুখ। পাশাপাশি রে স্টেভেনসন, অলিভিয়া মরিস, অ্যালিসন ডুডির মতো হলিউড তারকাকেও এই সিনেমায় দেখা যাবে। ট্রিপল আর পরিচালনা করছেনবাহুবলি সিনেমাখ্যাত এস এস রাজামৌলি।

আবারো রুপালি পর্দায় এ পরিচালকের কারিশমা দেখার জন্য আগ্রহে অপেক্ষা করছেন দর্শক। চলতি বছরের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির কথা থাকলেও পিছিয়েছেন নির্মাতা। আগামী অক্টোবরে সিনেমাটি মুক্তির নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়