ঢাকা, রবিবার, ২২ চৈত্র ১৪২৬, ০৫ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

অভিষেকেই ‘অন্তঃসত্ত্বা’

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৮ ৫:৩৭:৩৭ পিএম     ||     আপডেট: ২০২০-০২-১৮ ১১:০৫:০৭ পিএম

মডেলিংয়ের মাধ্যমে শোবিজে পা রাখেন ইমরান। কিন্তু শুরু থেকেই স্বপ্ন ছিল রুপালি পর্দা। সেই স্বপ্ন বাস্তবে রূপ দিতে দিনরাত পরিশ্রম করেছেন। এবার স্বপ্ন এসে কড়া নাড়ছে তার দরজায়। সম্প্রতি ‘অন্তঃসত্ত্বা’ নামে একটি সিনেমায় নাম লিখিয়েছেন তিনি।

ইতালিয়ান লেখক ও সাংবাদিক ওরিয়ানা ফাল্লাচির ছোটগল্প ‘লেটার টু এ চাইল্ড নেভার বর্ন’-এর ছায়া অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অন্তঃসত্ত্বা’ সিনেমা। এটি নির্মাণ করছেন যুগল নির্মাতা মোহাম্মদ মিজানুর রহমান ও মোহাম্মদ সাইদুর রহমান।

সম্প্রতি গাজীপুরের পুবাইলে কায়সার কটেজে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। মহরত শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন আমন্ত্রিত অতিথিরা। মহরত অনুষ্ঠানে সিনেমার পরিচালক, অভিনয়শিল্পী, ব্যবসায়ী, পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা এবং চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন।

ইমরান বলেন, ‘প্রথমবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছি। অধির আগ্রহে অপেক্ষা করছি চলচ্চিত্রে অভিষেকের জন্য। চমৎকার একটি গল্পে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য সিনেমা সংশ্লিষ্ট সবাইকে অনেক ধন্যবাদ। এতে অনেক গুণী শিল্পীরা অভিনয় করবেন। এটাও আমার অনেক বড় প্রাপ্তি। আগামী মার্চ থেকে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। সিনেমাটি নিয়ে ভীষণ আশাবাদী।’


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত