ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অনেকবার প্রত্যাখ্যাত হয়েছি: মালাইকা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩০, ১৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অনেকবার প্রত্যাখ্যাত হয়েছি: মালাইকা

মডেল-অভিনেত্রী মালাইকা আরোরা। আইটেম গানে নেচেই তিনি বেশি খ্যাতি পেয়েছেন। দিল সে সিনেমায় ‘ছাইয়া ছাইয়া’ কিংবা দাবাং সিনেমার ‘মুন্নি বদনাম’— গানের সঙ্গে তার নাচে মুগ্ধ হয়েছেন দর্শক।

কিন্তু শুরুটা এই অভিনেত্রীর জন্য মোটেও সহজ ছিল না। সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকা আরোরা বলেন, আমার মনে আছে, অনেক অডিশনে গিয়েছি এবং আমার মা সঙ্গে থাকতেন। শুরুতে অনেকবার প্রত্যাখ্যাত হয়েছি। তবে দমে যাইনি। বারবার চেষ্টা করেছি। যখন মডেলিংয়ে ক্যারিয়ার শুরু করেছিলাম আমার বয়স ছিল ১৭। তারপর একের পর এক পরিবর্তন এসেছে এবং এখন একটি শোয়ের বিচারক হিসেবে দায়িত্ব পালন করছি।

সনি টিভির রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান বেস্ট ড্যান্সার’-এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন মালাইকা। তার সঙ্গে একই দায়িত্বে থাকবেন গীতা কাপুর ও টেরেন্স লুইস। আগামী ২৯ ফেব্রুয়ারি থেকে এই শো প্রচার হবে।

মালাইকা বলেন, আমার পথচলা মোটেও সহজ ছিল না। আমার বয়স যখন ১৫-১৬ তখন কী করতে চাই তা নিয়ে সুস্পষ্ট ধারণা ছিল না। কিন্তু এখনকার বাচ্চারা সে বিষয়ে খুব সচেতন। ২০ বছর আগে টেরেন্স লুইসের কাছে তার অ্যাকাডেমিতে নাচ শিখতাম, আজ আমি তার সঙ্গে বসে রিয়েলিটি শোয়ের বিচারকের দায়িত্ব পালন করছি!

 

ঢাকা/মারুফ/তারা/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়