ঢাকা     বুধবার   ১৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৪ ১৪৩১

একটু প্রেম দরকার, ক্রিমিনাল অতঃপর বিদ্রোহী শাকিব

প্রকাশিত: ১১:২৮, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একটু প্রেম দরকার, ক্রিমিনাল অতঃপর বিদ্রোহী শাকিব

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। চলচ্চিত্রের পর্দায় অসংখ্যবার রোমান্টিক দৃশ্যে দেখা গেছে তাকে। তারই ধারাবাহিকতায় নির্মাতা শাহীন সুমন এই অভিনেতাকে নিয়ে ‘একটু প্রেম দরকার’ নামে সিনেমা নির্মাণ করছেন।

এর আগে এক দফা সিনেমাটির নাম পরিবর্তন করে রাখা হয় ‘ক্রিমিনাল’। এবার এ নামও পাল্টে গেল। সিনেমাটির নতুন নামকরণ করা হয়েছে ‘বিদ্রোহী’। এ নামে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

এ সিনেমার পরিচালক শাহীন সুমন রাইজিংবিডিকে বলেন, ‘‘একটু প্রেম দরকার’ সিনেমার নাম পরিবর্তন করে নতুন নামকরণ করা হয়েছে ‘বিদ্রোহী’। সিনেমার গল্পের উপর ভিত্তি করেই এই পরিবর্তন করা হয়েছে। বিষয়টি পুরোপুরি জানতে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখতে হবে।’’

শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী, মুদুলা। এছাড়াও অভিনয় করেছেন—সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ। বিএফডিসির ৩ নং ফ্লোরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শুরু হয়। এরপর দেশের বিভিন্ন স্থানে দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে।

এর আগে শাকিব খানকে নিয়ে ‘নষ্ট’, ‘খোদার পরে মা’, ‘মনে বড় কষ্ট’, ‘এক বুক জ্বালা’, ‘টাইগার নাম্বার ওয়ান’, ‘সন্তান আমার অহংকার’ সিনেমা নির্মাণ করেন শাহীন সুমন। সর্বশেষ শাকিবকে নিয়ে ‘লাভ ম্যারেজ’ সিনেমা নির্মাণ করেন এই পরিচালক। ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটি। এটি ব্যবসায়ীকভাবেও সফল হয়।


ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়