ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

অ্যাওয়ার্ড জালিয়াতি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৫৮, ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যাওয়ার্ড জালিয়াতি নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

ভারতীয় টিভি অভিনেত্রী ও ‘বিগ বস ১৩’ প্রতিযোগী মাহিরা শর্মা।

সম্প্রতি এ অভিনেত্রী দাবি করেন, ভারতের অন্যতম সম্মানসূচক দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে (ডিপিআইএফএফ) ‘মোস্ট ফ্যাশনেবল কনটেস্টট্যান্ট অব বিগ বস ১৩’ পুরস্কার পেয়েছেন তিনি। যদিও পরবর্তী সময়ে এক বিবৃতিতে অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ জানায়, মাহিরার এই দাবি সত্য নয়।

অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী মাহিরা। দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের (ডিপিআইএফএফ) বিবৃতির পরিপ্রেক্ষিতে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে এক পোস্টে তিনি লিখেছেন, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ পার্পেল ফক্স মিডিয়ার জনাব প্রিমল মেহতা এবং দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের আর্টিস্ট ম্যানেজার যশ নায়েক আমাকে এই অ্যাওয়ার্ড শোয়ে আমন্ত্রণ করেন। আমাকে জানান, গত দুই বছর ধরে তারা এই অ্যাওয়ার্ড শোয়ের সঙ্গে যুক্ত। জনাব মেহতা আমার ম্যানেজার জনাব অনুভব তানওয়ারকে জানান, আমাদের ‘মোস্ট ফ্যাশনেবল কনটেস্টট্যান্ট অব বিগ বস ১৩’ পুরস্কার প্রদান করা হবে। অনুষ্ঠানে ‘বিগ বস ১৩’ টিমও উপস্থিত থাকবেন। কিন্তু পরবর্তী সময়ে অ্যাওয়ার্ডটি আমার ম্যানেজারকে দিয়ে জনাব মেহতা বলেন, সময় স্বল্পতা ও ভিড়ের কারণে আমাকে মঞ্চে ডেকে পুরস্কার প্রদান করা সম্ভব হয়নি। আর বিগ বস রিয়েলিটি শোয়ে শীর্ষ সাতে থাকার পর আমার সম্ভবত পিআর টিমের মাধ্যমে প্রচারের প্রয়োজন নেই।

এর আগে দাদা সাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালের (ডিপিআইএফএফ) পক্ষ থেকে বিবৃতিতে বলা হয়, মাহিরা শর্মা যে সার্টিফিকেটটি দেখিয়েছেন তা ‘ভুয়া’। প্রচার ও ব্যক্তিগত সুবিধার আশায় তিনি এটি করেছেন। এতে এই অ্যাওয়ার্ডের ব্র্যান্ড ইমেজ ও সম্মান খুন্ন হয়েছে। পাশাপাশি তার টিম ও পিআর মিডিয়াকে এ ধরনের কাজ বন্ধ করার জন্য বলা হয়। এছাড়া ৪৮ ঘণ্টার মধ্যে এই অভিনেত্রীকে লিখিত ক্ষমা চাইতে বলে অ্যাওয়ার্ড কর্তৃপক্ষ। অন্যথায়, তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া বলে বলে জানান তারা।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়