ঢাকা, শুক্রবার, ২০ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

আত্মহত্যা করেছে, সেরকম মনে হয়নি: মৌসুমী

বিনোদন প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ৬:২০:১১ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৭ ১০:৫৫:৫৩ এএম

ঢাকাই চলচ্চিত্রের আকাশচুম্বী জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ। মাত্র চার বছরের অভিনয় ক্যারিয়ারে ২৭টি সিনেমায় অভিনয় করেন তিনি।

ক্যারিয়ারে প্রথম সিনেমা ‘কেয়ামত থেকে কেয়ামত’। সোহানুর রহমান সোহানের এই সিনেমার মাধ্যমে দেশের চলচ্চিত্রপ্রেমী মানুষেরা পেয়েছিল দুটি নতুন মুখ- মৌসুমী ও সালমান শাহ। এদিকে শাবনূরের সঙ্গে ১৪টি সিনেমায় অভিনয় করেন প্রয়াত এই নায়ক। ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর রহস্যজনকভাবে মৃত্যুবরণ করেন সালমান শাহ।

গত সোমবার দুপুরে রাজধানীর ধানমন্ডির পিবিআই হেড কোয়ার্টার্সে এক সংবাদ সম্মেলনে জানানো হয়, সালমান শাহ আত্মহত্যা করেছেন্। তদন্ত সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের প্রতিবেদনে বলা হয়েছে, শাবনূরকে নিয়ে পারিবারিক দ্বন্দ্বের জের ধরেই আত্মহত্যা করেছেন সালমান।

এ প্রসঙ্গে সালমানের প্রথম নায়িকা মৌসুমী বলেন, ‘প্রতিবেদনে যা–ই বলা হোক, আমরা শিল্পীরা মেনে নিয়েছি। কিন্তু এখানে শাবনূরকে কেন জড়ানো হচ্ছে, সেটা বুঝলাম না। শাবনূর ও সালমান দুজন কলিগ ছিল। একসঙ্গে কাজ করেছে। বন্ধু ছিল। আমিও তো সালমানের বন্ধু ছিলাম। তাই বলে আমাকে নিয়ে কি টানাটানি হবে? আমরা তো আর সালমানকে ফিরে পাব না।’

তিনি আরো বলেন, ‘সালমানের রহস্যময় মৃত্যুর সুরাহা করতে দীর্ঘ বছর লেগে গেছে। কেন লেগেছে, এটাও একটা রহস্য। এই প্রতিবেদন নিয়েও অনেক রহস্য থাকতে পারে। তারপরও আমরা প্রতিবাদ করছি না। কিন্তু আমার কথা হচ্ছে, একজন জনপ্রিয় অভিনেত্রীকে জড়িয়ে প্রতিবেদন প্রকাশ, মানা যাচ্ছে না। এই প্রতিবেদনের প্রতি শ্রদ্ধা রেখেই বলছি, আমি নিজেও সালমানের লাশ দেখেছি। সালমান আত্মহত্যা করেছে, আমার সেরকম মনে হয়নি।’


ঢাকা/রাহাত সাইফুল/ফিরোজ