ঢাকা, শুক্রবার, ২০ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

রাইজিংবিডি কার্যালয়ে নীল হুরেজাহান

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-২৬ ৬:২১:৫৯ পিএম     ||     আপডেট: ২০২০-০২-২৭ ১:০৬:৫৮ এএম
ছবি : শাহীন ভূঁইয়া

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয় পরিদর্শন করলেন উপস্থাপিকা, মডেল, অভিনেত্রী নীল হুরেজাহান।

আজ বুধবার বিকেলে নগরীর মিরপুরে রাইজিংবিডির কার্যালয়ে আসেন তিনি। এ সময় তাকে ফুল ‌দিয়ে শুভেচ্ছা জানান রাই‌জিংবি‌ডির প্রকাশক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা সম্পাদক উদয় হা‌কিম, নির্বাহী সম্পাদক তাপস রায়।

এরপর রাইজিংবিডির বার্তা, রিপোর্টিং, স্পোর্টস, ফিচার, ওয়েব ও ইংরেজি বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন নীল। তারপর রাইজিংবিডি অ্যাপ্রিসিয়েশন অনুষ্ঠানে যোগ দেন। উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফটো সেশনেও অংশ নেন এই অভিনেত্রী।

নীল হুরেজাহান বলেন, ‘রাইজিংবিডিতে এসে খুব ভালো লাগছে। অনেক বড় পরিসরে অফিস। সুন্দর পরিবেশ। আর রাইজিংবিডি ডটকম ইতিবাচক সাংবাদিকতায় বিশ্বাসী। এরই মধ্যে তারা বাংলাদেশের গণমাধ্যম অঙ্গনে স্বতন্ত্র অবস্থান তৈরি করেছে। প্রতিষ্ঠানটির এ ধারাবাহিকতা অব্যাহত থাকুক এই প্রত্যাশা ব্যক্ত করছি।’

রেডিও জকি হিসেবে ক্যারিয়ার শুরু করেন নীল। এরপর একটি বেসরকারি টেলিভিশনে অনুষ্ঠান উপস্থাপনার মধ্য দিয়ে শোবিজ জগতে পা রাখেন। ২০১৭ সালে অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত মেরিলের একটি বিজ্ঞাপনে প্রথম মডেল হন। এরপর মোস্তফা সরওয়ার ফারুকী নির্মিত ক্লোজআপের বিজ্ঞাপনে কাজ করে সাড়া ফেলেন তিনি।

নীল সম্প্রতি নাম লিখিয়েছেন অভিনয়ে। সেখানেও রেখেছেন আপন মেধার স্বাক্ষর। তবে, সম্প্রতি অনুষ্ঠিত বঙ্গবন্ধু বিপিএল-এ তাকে দেখা গেছে ভিন্ন রূপে। স্পোর্টস শো উপস্থাপনা করে দারুণ প্রশংসিত হয়েছেন।

 

ঢাকা/শান্ত