ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কলকাতায় শুটিংয়ে ব্যস্ত বাংলাদেশের শিল্পীরা

প্রকাশিত: ১০:৫৬, ১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কলকাতায় শুটিংয়ে ব্যস্ত বাংলাদেশের শিল্পীরা

বাংলাদেশ ও ভারত যৌথ প্রযোজনায় অনেক সিনেমা নির্মাণ করেছে। এতে দুই বাংলার শিল্পীরাই অংশ নিয়েছেন। কখনো বাংলাদেশে শুটিং আবার কখনো কলকাতায় শুটিং হয়েছে। এদিকে বাংলাদেশের শিল্পীরা কলকাতার চলচ্চিত্রে শুটিং করছেন।

বর্তমানে কলকাতায় শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশের শিল্পীরা। ছোট পর্দার জনপ্রিয় শিল্পী তারিন জাহান, গৌতম সাহাসহ কয়েকজন ‘এটা আমাদের গল্প’ নামে চলচ্চিত্রের শুটিং করছেন। এটি পরিচালনা করছেন কলকাতার অভিনেত্রী মানসী সিনহা। এছাড়াও শুটিংয়ে অংশ নিয়েছেন কলকাতার শাশ্বত চ্যাটার্জি, পূজা কর্মকার, কণিকা ব্যানার্জি, সঞ্জীব শর্মা, খরাজ মুখার্জিসহ অনেকে।

ঢাকা ও কলকাতার দুই পরিবারের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। এ প্রসঙ্গে তারিন বলেন, ‘গল্পটি কলকাতার হলেও আমার চরিত্র বাংলাদেশি এক মেয়ের। এতে আমার বিপরীতে অভিনয় করবেন দেবদূত ঘোষ। দুই বছর আগে এই অভিনেতার সঙ্গে ভালোবাসা দিবসের একটি নাটকে অভিনয় করেছিলাম। পরিচালক নিজেও একজন সু-অভিনেত্রী। সব মিলিয়ে দারুণ কিছু হতে যাচ্ছে।’

সিনেমাটি প্রযোজনা করছে ক্রিয়েটিভ ওয়ার্ল্ড এন্টারটেইনমেন্ট।

তারিন জাহান ২০১৩ সালে ‘পিরিত রতন পিরিত ধন’ ও ‘কাজলের দিনরাত্রি’ চলচ্চিত্রে অভিনয় করেন। এরপর আর কোনো চলচ্চিত্রে দেখা যায়নি এই অভিনেত্রীকে। এদিকে গৌতম সাহা কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ নামে সিনেমায় অভিনয় করেছেন। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়