ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

জুঁইয়ের জন্মদিনে প্রকাশ্যে ‘মরার কোকিল’ (ভিডিও)

প্রকাশিত: ১১:৫১, ২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জুঁইয়ের জন্মদিনে প্রকাশ্যে ‘মরার কোকিল’ (ভিডিও)

‘জীবন মানে যন্ত্রণা’, ‘বুঝলা না’, ‘পোষা পাখি’, ‘বিধি’, ‘কী জাদু’, ‘চান্দের আলো’সহ বেশকিছু গান গেয়ে আলোচিত হয়েছেন ইসরাত জাহান জু্ঁই। নিয়মিত ফোক গান গেয়ে শ্রোতাদের মন মাতিয়ে যাচ্ছেন এই সংগীতশিল্পী।

গত ২৯ ফেব্রুয়ারি ছিল জুঁইয়ের জন্মদিন। প্রতি চার বছর পর পর দিনটি পালন করার সুযোগ পান তিনি। কারণ চার বছর পর লিপ ইয়ার বা অধিবর্ষ হয়। বিশেষ এই দিন উপলক্ষে নতুন একটি গান ভক্তদের জন্য প্রকাশ করেছেন এই শিল্পী।

‘মরার কোকিল’ শিরোনামের এ গানে তার সঙ্গে মডেল হয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী। গানটির কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। গানের কথা লিখেছেন আহমেদ রিজভি। সুর ও সংগীত করেছেন শফিক তুহিন।

জুঁইয়ের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, এশিয়ান টিভির চেয়ারম্যান হারুনুর রশিদ, রাজ মাল্টিমিডিয়ার চেয়ারম্যান নজরুল রাজ, সুরকার শফিক তুহিন, সংগীতশিল্পী রবি চৌধুরী, কিশোর, প্রতীক হাসান, পূজা, গীতিকবি আহমেদ রিজভী, চিত্রনায়ক ইমন, নাদিম, চিত্রনায়িকা অঞ্জনা, আঁচল, শিরিন শিলা, বিপাশা, উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, শান্তা জাহান প্রমুখ।

নরসিংদী বারৈচা ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করে ঢাকায় সংগীত কলেজে দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছেন জুঁই। নিয়মিত গানও করছেন। জুঁই চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। শাকিব খান-বুবলী অভিনীত ‘শুটার’ সিনেমায় প্রথম প্লেব্যাক করেন তিনি। এরপর ‘মধু হই হই বিষ খাওয়াইলা’, ‘মাতাল’, ‘অবতার’সহ বেশ কয়েকটি সিনেমায় প্লেব্যাক করেন। এছাড়া নিয়মিত স্টেজ শোয়ে অংশ নিচ্ছেন এই শিল্পী।

দেখুন: ‘মরার কোকিল’ গানটি




ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়