ঢাকা     মঙ্গলবার   ১৪ মে ২০২৪ ||  বৈশাখ ৩১ ১৪৩১

ঊনপঞ্চাশ বাতাসের পথ বদল

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩০, ১০ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঊনপঞ্চাশ বাতাসের পথ বদল

ছোট পর্দার গুণী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল নির্মিত প্রথম সিনেমা ‘ঊনপঞ্চাশ বাতাস’। আগামী ১৩ মার্চ সিনেমাটি মুক্তির কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে নির্ধারিত দিনে মুক্তি পাচ্ছে না এটি।

নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল বলেন, ‘বিশ্বব্যাপী করোনাভাইরাস মারাত্মক প্রভাব বিস্তার করছে। সেই প্রভাব আমাদের দেশেও পড়েছে। সবাই এখন করোনাভাইরাস নিয়ে শঙ্কায় রয়েছেন। যে কারণে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসতে বাধ্য হয়েছি।’

তবে নতুন কোনো মুক্তির দিন নির্ধারণ করেননি পরিচালক। মুক্তির পথ বদল হলেও খুব শিগগির মুক্তির নতুন দিন জানানো হবে বলে জানিয়েছেন নির্মাতা।

চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইমতিয়াজ বর্ষণ ও শার্লিন ফারজানা। এর মধ্যে চলচ্চিত্রটির ট্রেইলার, গান মুক্তি পেয়েছে। তারপর থেকেই দর্শকদের প্রশংসায় ভাসছে চলচ্চিত্রটি।

পরিচালনার পাশাপাশি ‘ঊনপঞ্চাশ বাতাস’-এর কাহিনি, সংলাপ, চিত্রনাট্য, শিল্প নির্দেশনা এবং সংগীত পরিচালনাও করেছেন মাসুদ হাসান উজ্জ্বল। শুধু তাই নয়, ফটোগ্রাফি এবং পোস্টার ডিজাইনও তার করা।

প্রযোজনা প্রতিষ্ঠান রেড অক্টোবরের ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করছেন আসিফ হানিফ, নির্বাহী প্রযোজকের দায়িত্বে আছেন সৈয়দা শাওন।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়