ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ক্ষতির মুখে আলিয়ার ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৫, ২২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ক্ষতির মুখে আলিয়ার ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি’!

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সিনেমায় অভিনয় করছেন তিনি।

মুম্বাইয়ের ফিল্ম সিটিতে এই সিনেমার বিশাল একটি সেট তৈরি করা হয়। এটি নির্মাণ করতে প্রায় ১২ কোটি রুপি খরচ হয়েছে। কিন্তু করোনাভাইরাসের কারণে সকল প্রকার শুটিং বন্ধ। এভাবে শুটিং বন্ধ অব্যাহত থাকলে সেটটি ভেঙে ফেলা হবে। এতে মোটা অঙ্কের ক্ষতির মুখে পড়বেন নির্মাতা।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘বানসালি প্রযোজিত সবচেয়ে কম বাজেটের সিনেমা গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি। সিনেমায় একমাত্র তারকা আলিয়া ভাট। ইনশাআল্লাহ (বানসালির বাতিল হওয়া) সিনেমায় সালমানকে যে পরিমাণ পারিশ্রমিক দেয়ার কথা ছিল তার কিছু অংশ আলিয়া পাচ্ছেন। সেটের জন্যই বেশির ভাগ খরচ করা হচ্ছে। পুনরায় সেট তৈরি করতে গেলে বাজেটে অনেক বড় প্রভাব পড়বে।’  

এস হুসাইন জাইদির ‘মাফিয়া কুইন অব মুম্বাই’ অবলম্বনে তৈরি হচ্ছে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি। এতে কামাথিপুরা পতিতালয়ের মালিক গাঙ্গুবাঈ চরিত্রে থাকবেন আলিয়া। এর মাধ্যমে বানসালির সিনেমায় প্রথমবার দেখা যাবে তাকে। এর আগে এই নির্মাতার ব্ল্যাক সিনেমায় অডিশন দিয়েছিলেন আলিয়া। তবে শেষ পর্যন্ত সিমোটিতে অভিনয়ের সুযোগ পাননি তিনি।

এদিকে আগামী সেপ্টেম্বরে গাঙ্গুবাঈ কাঠিয়াওয়ারি সিনেমা মুক্তির কথা রয়েছে। কিন্তু সময়মতো শুটিং না হওয়ায় এই তারিখ পরিবর্তন হতে পারে বলে শোনা যাচ্ছে।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ