ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আবারো আনুশকাকে নিয়ে গুঞ্জন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ২৬ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আবারো আনুশকাকে নিয়ে গুঞ্জন

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠি। সিনেমা কিংবা ব্যক্তিগত জীবন— তাকে ঘিরে প্রায়ই নানা গুঞ্জন চাউর হয়।

আনুশকার পরবর্তী সিনেমা নিঃশব্দম। গত ২ এপ্রিল এটি মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা সম্ভব হয়নি। শোনা যাচ্ছে, সিনেমা হলের পরিবর্তে এটি ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। কিন্তু সম্প্রতি গুঞ্জন ওঠে, এ বিষয়ে নির্মাতাদের কোনো প্রকার সহযোগিতা করছেন না আনুশকা শেঠি।

তবে নির্মাতারা জানিয়েছেন, এই গুঞ্জন সম্পূর্ণ ভিত্তিহীন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে প্রযোজনা প্রতিষ্ঠান পিপলস মিডিয়া ফ্যাক্টরির অ্যাকাউন্টে এ প্রসঙ্গে একটি টুইট করা হয়। এতে লেখা হয়েছে, ‘আনুশকা ব্যক্তি হিসেবে খুবই চমৎকার এবং আন্তরিক। শুটিংয়ের প্রথম দিন থেকে এই পর্যন্ত আমাদের অভিনয়শিল্পী ও টেকনিশিয়ানরা ভালো-মন্দ সব সময়ে সহযোগিতা করছেন, বিশেষ করে আনুশকা শেঠি। দয়াকরে কোনো ভিত্তিহীন গুজবে কান দেবেন না। যদি কোনো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হয় আমরা ঘোষণা দিয়ে জানাব।’

আনুশকা ছাড়াও নিঃশব্দম সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন— আর মাধবন, শালিনি পান্ডে, অঞ্জলি, হলিউড অভিনেতা মাইকেল ম্যাডসন প্রমুখ।

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়