ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

‘যদি বেঁচে যাই, তবে করোনা নিয়ে কিছু করবো’

প্রকাশিত: ০৭:২৯, ৪ মে ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘যদি বেঁচে যাই, তবে করোনা নিয়ে কিছু করবো’

রত্না

করোনার সংক্রমণ থেকে বাঁচতে সবাই এখন ঘরবন্দি। খুব জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাইরে বের হন না৷ ঘরবন্দি সময়টা পরিবার-পরিজনের সঙ্গে পার করছেন সবাই। এদিকে জনপ্রিয় চিত্রনায়িকা রত্না ঘরবন্দি সময় কাটাচ্ছেন।

কিন্তু কীভাবে কাটছে তার সময়? জবাবে রত্না বলেন, ‘ঘরে বসে দম বন্ধ হয়ে যাচ্ছে। কবে যে মুক্ত পৃথিবী দেখবো। বাসায় এক্সারসাইজ আর ডায়েটের খাবার তৈরিতে সময় কেটে যাচ্ছে। বলতে পারেন নিজেকে প্রস্তুত করছি। যদি বেঁচে যাই, তবে করোনা নিয়ে কিছু করবো-হয় সিনেমা নয় নাটক।’

২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান রত্না। সেলিম আজম পরিচালিত এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর কাজী হায়াতের পরিচালনায় ‘ইতিহাস’ সিনেমায় অভিনয় করে প্রশংসিত হন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন।

পাশাপাশি তামান্না ফিল্মস নামে প্রযোজনা সংস্থা গড়ে তুলেছেন এই অভিনেত্রী। এই প্রতিষ্ঠানের ব্যানারে মুক্তি পেয়েছে ‘সেদিন বৃষ্টি ছিল’ সিনেমাটি। সর্বশেষ ২০১৪ সালে এই সিনেমায় নায়িকার ভূমিকায় রত্নাকে দেখা যায়। সম্প্রতি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে সর্বাধিক ভোট পেয়ে বিজয়ী হন এই অভিনেত্রী।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়