ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

করোনার কারণে অভিনেতা এখন ফল বিক্রেতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৩, ১৯ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
করোনার কারণে অভিনেতা এখন ফল বিক্রেতা

সোলাঙ্কি দিবাকর

আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ড্রিম গার্ল’ সিনেমায় অভিনয় করেছেন সোলাঙ্কি দিবাকর। কিন্তু করোনা মহামারির কারণে বেকার হয়ে এখন রাস্তায় ফল বিক্রি করছেন তিনি।

করোনাভাইরাসের বিস্তার রোধে ভারতে এখন লকডাউন চলছে। বন্ধ রয়েছে সকল শুটিং। ফলে বেকার হয়ে পড়েছেন অসংখ্য সিনেমাকর্মী। তাদের মধ্যে ৩৫ বছর বয়সি দিবাকরও রয়েছেন।

তবে দুই সন্তানের জনক সোলাঙ্কি দিবাকরের মতে, কোনো কাজই ছোট নয়। তাই সংসার চালাতে ফল বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন। তিনি বলেন, ‘লকডাউন বাড়তে থাকায় প্রয়োজন মেটাতে হিমশিম খেতে হচ্ছে। পরিবারের দেখাশোনা ও ঘরভাড়া দেওয়ার জন্য অর্থের প্রয়োজন। তাই ফল বিক্রেতা হয়ে গেছি।’

গত ২৫ বছর ধরে দিল্লিতে বসবাস করছেন তিনি। এই শহরের রাস্তায় ফল বিক্রি করেন তিনি। ভোরে আড়ৎ থেকে মৌসুমী নানা ফল নিয়ে সারাদিন বিক্রি করেন । তবে লকডাউন থাকায় নানা প্রতিকূলতার মধ্যে এই কাজ করতে হয় তাকে।

ড্র্রিম গার্ল সিনেমার দৃশ্যে আয়ুষ্মান খুরানা ও সোলাঙ্কি দিবাকর

‘ড্রিম গার্ল’ ছাড়াও ‘সঞ্চিরিয়া’ ও ‘তিতলি’ সিনেমায় ছোটখাটো চরিত্রে অভিনয় করেছেন সোলাঙ্কি দিবাকর। ঋষি কাপুরের সঙ্গে তার শুটিংয়ের কথা ছিল। কিন্তু করোনাভাইরাসের কারণে হঠাৎ শুটিং বন্ধ হয়ে যাওয়ায় তা আর হয়নি। সেই আফসোস এই অভিনেতার মনে।  লকডাউনের পর শুটিং শুরু হলে আবারো অভিনয়ে ফিরতে মুখিয়ে আছেন দিবাকর। তবে ততদিন ফল বিক্রি করেই জীবিকা অর্জন করতে চান তিনি।

 

ঢাকা/মারুফ 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়