ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

বৃদ্ধাশ্রমে মিষ্টি জান্নাতের ঈদ উপহার

বিনোদন ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৫-২৩ ৭:২৬:৩৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৫-২৩ ১০:৫১:২০ পিএম
মিষ্টি জান্নাত

মহামারি করোনার কারণে বিপাকে পড়েছেন স্বল্প ও মধ্য আয়ের মানুষ। এদের পাশে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মিষ্টি জান্নাত। এরই মধ্যে কয়েক দফায় সহযোগিতা করেছেন তিনি।

আজ শনিবার শান্তি সনদ বৃদ্ধাশ্রম ও দারুল উলুম হাফিজিয়া ও কওমি মাদ্রাসায় ঈদ উপহার দিয়েছেন মিষ্টি জান্নাত। এছাড়া খুলনার বিভিন্ন স্থানে অসহায় মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।

এ প্রসঙ্গে মিষ্টি জান্নাত বলেন, ‘এই দুর্যোগের সময় বৃদ্ধাশ্রমে থাকা বৃদ্ধ মায়েরা কোনো প্রকার সাহায্য সহযোগিতা পাচ্ছেন না। তাই এদের পাশে দাঁড়াতে পেরে নিজের কাছে খুব ভালো লাগছে। মানুষের পাশে দাঁড়াতে অনেক টাকার প্রয়োজন হয় না, দরকার সুন্দর একটি মনের।’

সবার প্রতি আহ্বান জানিয়ে মিষ্টি জান্নাত বলেন, ‘এক বছর ঈদ না করলে কেউ মারা যাবে না৷ আসুন আমরা সবাই মিলে অসহায় মানুষদের পাশে দাঁড়াই। আমি নিয়মিত এই সহায়তা করে যাব। এই দুঃসময়ে অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানো উচিত বলে মনে করছি।’

এর আগে স্বল্প আয়ের কলাকুশলীদের জন্য বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে চাল, ডাল হস্তান্তর করেন জান্নাত। এছাড়া রাজধানীর শাহবাগে সাধারণ মানুষের মাঝে মাস্ক, গ্লাভস, সাবানসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন এই অভিনেত্রী।

রাজধানীর শিকদার মেডিক্যাল কলেজ থেকে গত বছর দন্ত চিকিৎসকের ডিগ্রি লাভ করেন মিষ্টি জান্নাত। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তুই আমার রানী’। এটি গত বছর মুক্তি পায়।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত