ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঝরে পড়া তারা

কোথায় হারালো ‘প্রিয়া আমার প্রিয়া’ সিনেমার নায়িকা?

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৪, ৩০ মে ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
কোথায় হারালো ‘প্রিয়া আমার প্রিয়া’ সিনেমার নায়িকা?

সাহারা

প্রতিবছর চলচ্চিত্রে নতুন নতুন মুখের আগমন ঘটে। বছর ঘুরতেই তাদের অনেককেই খুঁজে পাওয়া যায় না। কেউ কেউ নিজ গুণে টিকতে পারেন, আবার কেউ কেউ তিক্ত অভিজ্ঞতা নিয়ে চলচ্চিত্রাঙ্গন ছেড়ে চলে যান।

আবার অনেকে দাপটের সঙ্গে অভিনয় করেও বিয়ে করে সংসারি হয়ে চলচ্চিত্র ছেড়েছেন। ঝরে পড়া এসব তারাদের নিয়ে রাইজিংবিডির বিশেষ আয়োজন। আজ সপ্তম পর্বে থাকছেন চিত্রনায়িকা সাহারা।

সাহারা নৃত্য পরিচালক আজিজ রেজার কাছে নাচ শিখতেন। আর সে সুবাদেই পরিচালক লিটনের সঙ্গে তার পরিচয় ঘটে। ২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটনের ‘রুখে দাঁড়াও’ শিরোনামে চলচ্চিত্রে শাকিব খানের বিপরীতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে তার অভিষেক ঘটে। এ পর্যন্ত সাহারা প্রায় ৫০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। বদিউল আলম খোকন পরিচালিত ‘প্রিয়া আমার প্রিয়া’ তার অভিনীত সবচেয়ে আলোচিত চলচ্চিত্র। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান। এটি ২০০৮ সালের সবচেয়ে ব্যবসাসফল চলচ্চিত্র।

সাহারাকে সর্বশেষ ২০১৪ সালে রাজু চৌধুরীর পরিচালনায় ‘তোকে ভালোবাসতেই হবে’ শিরোনামের চলচ্চিত্রে দেখা গেছে। এরপর তাকে আর নতুন কোনো চলচ্চিত্রে দেখা যায়নি।

চিত্রনায়িকা সাহারা ২০১৫ সালের ৮ মে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এরপর তাকে আর চলচ্চিত্রে দেখা যায়নি। জানা গেছে, স্বামী মাহবুবুর রহমানের ইচ্ছায় তিনি চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন। আগামীতেও তার চলচ্চিত্রে ফেরার কোনো পরিকল্পনা নেই।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়