ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সুশান্তের জন্য অঙ্কিতার কান্না থামছেই না

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১৬ জুন ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
সুশান্তের জন্য অঙ্কিতার কান্না থামছেই না

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে কাজ করতে গিয়ে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেত্রী। এরপর টানা ছয় বছর প্রেম করেন তারা। তাদের বিয়ের গুঞ্জনও চাউর হয়েছিল। এরপর হঠাৎ করেই তাদের ব্রেকআপ হয়।

সুশান্তে-অঙ্কিতার ব্রেকআপের পর অনেক জল গড়িয়েছে। বর্তমানে ব্যবসায়ী ভিকি জেইনের সঙ্গে সম্পর্কে রয়েছেন অঙ্কিতা। অন্যদিকে অভিনেত্রী কৃতি স্যানন এবং সর্বশেষ রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের প্রেমের গুঞ্জন শোনা গেছে।

ইন্ডিয়া ডটকম জানিয়েছে, মঙ্গলবার (১৬ জুন) সকালে সুশান্তের বান্দ্রার বাড়িতে গিয়েছিলেন অঙ্কিতা। সেখানে গিয়ে কান্নায় ভেঙে পড়েন। এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। এছাড়া সামাজিক যোগাযোগামধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে সুশান্তের বাড়ির সামনে তাকে কান্নাজড়িত মলিন চেহারায় দেখা যায়। জানা গেছে, সুশান্তের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করবে পুলিশ।

এর আগে সুশান্তের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। এই অভিনেত্রীর সঙ্গে ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকে কাজ করেছেন প্রার্থনা বেহেরে। তিনি বলেন, ‘অঙ্কিতা পুরো ভেঙে পড়ে এবং অঝোরে কাঁদতে থাকে। কিন্তু সবার বোঝা উচিত তাকে সামনে এগিয়ে যেতে হবে। সুশান্তের খবর পর সে ওখানেই আটকে আছে কিন্তু তার জীবনেও এখন অন্য একজন রয়েছে। এই সম্পর্কের প্রতিও তার শ্রদ্ধাশীল থাকতে হবে।’

এদিকে সুশান্তের শেষকৃত্যে অঙ্কিতা না দেখে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা করেন। এ প্রসঙ্গে প্রার্থনা বলেন, “সে সুশান্তকে শেষ শ্রদ্ধা জানাতে যেতে চেয়েছিল। কিন্তু সবাই জানে, অঙ্কিতা কতটা আবেগপ্রবণ। সে অঝোরে কেঁদেই চলেছে। সুশান্তকে শেষবার দেখার জন্য যেতে চেয়ে যখন ‘পবিত্র রিশতা’ গ্রুপে লিখলাম, জানলাম পারলাম, মাত্র ২০জন সেখানে উপস্থিত থাকতে পারবে। এখন মানুষ কি নিয়ে আপনার সমালোচনা করবে বুঝতেই পারবেন না। তারা অঙ্কিতাকে নিয়ে অনেক কথা বলছে। মহেশ শেঠি শেষবার ফোন রিসিভ করেনি তার সমালোচনা করছে। কিন্তু তারা জানেন না, দীর্ঘদিন ধরেই সুশান্তের সঙ্গে মহেশের যোগাযোগ ছিল।”

 

ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়