ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

যে কারণে ‘স্লামডগ মিলিয়নিয়ার’র প্রস্তাব ফিরিয়েছেন শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৫, ১ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
যে কারণে ‘স্লামডগ মিলিয়নিয়ার’র প্রস্তাব ফিরিয়েছেন শাহরুখ

অস্কারজয়ী সিনেমা ‘স্লামডগ মিলিয়নিয়ার’। ড্যানি বয়েল পরিচালিত সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন বলিউড ‘কিং খান’খ্যাত তারকা শাহরুখ। কিন্তু এই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। পরবর্তী সময়ে তার চরিত্রটিতে অভিনয় করেন অনিল কাপুর।

বিশ্বজুড়ে শাহরুখের অসংখ্য ভক্ত। এছাড়া শুরুতে ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমাতে অভিনয়ের আগ্রহও প্রকাশ করেছিলেন শাহরুখ। কিন্তু কেন শেষ পর্যন্ত এটি থেকে সরে গেলেন তিনি?

এক সাক্ষাৎকারে ‘দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে’ সিনেমাখ্যাত এই অভিনেতা বলেন, ‘সিনেমাটি তৈরি হওয়ার সময় এটি নিয়ে আমার আগ্রহ ছিল। কারণ আমার কাছে বিষয়বস্তু অনেক মজার মনে হয়েছে। কিন্তু আমি এটি করিনি কারণ সঞ্চালকের যে চরিত্রটিতে আমাকে প্রস্তাব দেওয়া হয় সেটি একটু প্রতারক ও নীচু মনের ছিল, এছাড়া ইতোমধ্যে এই শো করে ফেলেছিলাম। দর্শকদের মনে হতো আমি একই জিনিস বারবার করছি। তবে সিনেমাটি অসাধারণ ছিল।’

শাহরুখ খান অভিনীত সর্বশেষ সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর দীর্ঘদিন লাইট, ক্যামেরা, অ্যাকশন জগত থেকে নিজেকে দূরে রেখেছেন তিনি। তবে শোনা যাচ্ছে, খুব শিগগির রাজকুমার হিরানির সঙ্গে তার পরবর্তী সিনেমার শুটিং শুরুর পরিকল্পনা করছেন শাহরুখ।  


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়