ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

অনন্তর নায়িকা কেন বর্ষা বাছাই করেন

প্রকাশিত: ০৪:৪৭, ১৩ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
অনন্তর নায়িকা কেন বর্ষা বাছাই করেন

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। বেশ কিছু সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

তবে অনন্ত জলিল প্রযোজিত সিনেমার নায়িকা বাছাই করে থাকেন বর্ষা। কিন্তু স্ত্রী বর্ষা কেন অনন্তর সিনেমার নায়িকা বাছাই করেন? এবার এই প্রশ্নের উত্তর দিয়েছেন অনন্ত জলিল নিজেই।

অনন্ত জলিল বলেন, ‘আমি চাই মরার আগ পর্যন্ত আমরা দুজনে একসঙ্গে থাকি। মিডিয়াতে সংসার টিকে খুব কম। এজন্য কখনই আমি নায়িকা নিজে পছন্দ করবো না। এটা বর্ষা করবে। আর বর্ষাও পছন্দ করেব না নায়ক। এটা আমি করবো। এটা আমাদের দুজনের বোঝাপড়া। এই কারণে আমরা ভালো আছি।’  

অনন্ত জলিল তার নতুন সিনেমার জন্য গতকাল দুজন নায়িকার নাম ঘোষণা করেছেন। আঁচল, আইরিন এই দুজন নায়িকাও পছন্দ করেন নায়িকা বর্ষা। ঘোষণা দেওয়ার সময় অনন্ত জলিল এসব কথা বলেন।

অনন্ত জলিল ও বর্ষা ২০১১ সালের ২৪ সেপ্টেম্বর বিয়ে করেন। ২০১৪ সালে এই দম্পতির ঘর আলো করে আসে ছেলে আরিজ ইবনে জলিল। ২০১৭ সালে জন্ম নেয় তাদের দ্বিতীয় সন্তান আবরার ইবনে জলিল।

অনন্ত জলিল ২০০৭ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে যাত্রা শুরু করেন। এরপর ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন অনন্ত-বর্ষা। তাদের অভিনীত ‘দিন: দ্য ডে’ সিনেমার শুটিং শেষ করে মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

ঢাকা/রাহাত সাইফুল/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়