ঢাকা     বৃহস্পতিবার   ০৫ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২১ ১৪৩১

ছোট পর্দায় শাকিব ভক্তের পাগলামির গল্প

প্রকাশিত: ১৮:০২, ২১ জুন ২০২৩   আপডেট: ১৮:১৪, ২১ জুন ২০২৩
ছোট পর্দায় শাকিব ভক্তের পাগলামির গল্প

ঢাকাই চলচ্চিত্রে দীর্ঘ সময় ধরে শাকিব খান শক্তভাবে নিজের অবস্থান ধরে রেখেছেন। চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়াচ্ছেন দেড়যুগ ধরে। দেশ-বিদেশে তার রয়েছে অসংখ্য ভক্ত। সেইসব ভক্তদের বিভিন্ন রকম পাগলামি প্রায়ই চোখে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তেমন-ই এক ডাইহার্ট ফ্যানের পাগলামির গল্প নিয়ে নির্মিত হলো নাটক ‘শাকিব খান লাভার’।

বর্ণ নাথের পরিচালনায় এ নাটকে শাকিব খানের ডাই হার্ট ফ্যানের চরিত্রে অভিনয় করেছেন জামিল হোসেন। এতে আরও আছেন অলংকার চৌধুরী, হারুন অর রশিদ (বান্টি ভাই) প্রমুখ। মঙ্গলবার (২১ জুন) দুপুরে জামিল ‘শাকিব খান লাভার’ নাটকের একটি পোস্টার প্রকাশ করেছেন ফেসবুকে।

নাটক নিয়ে জামিল বলেন, ভক্তরা তার প্রিয় তারকাকে পেতে অনেক সময় বাটপারদের ফাঁদে পা দেয়। ভক্ত ভালোবেসে যদি কারো ফাঁদে পা দেয় তাহলে সেই সুপারস্টারের কোনো দোষ থাকে না। আমাদের ইন্ডাস্ট্রিতেও এমন মাঝেমধ্যে হয়। ভক্তরা যেন প্রতারিত না হয় সেইদিক থেকেও এই কাজটি একটি ইতিবাচকতা ছড়াতে পারে।

জামিল আরও বলেন, আমি জীবনে প্রথম সিনেমা পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’-এ শাকিব ভাইয়ের সঙ্গে অভিনয় করেছিলাম। এজন্য তিনি আমার কাছে ইমোশনের জায়গায় আছেন সবসময়। তাছাড়া আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে সুপারস্টার বলতে শাকিব খান একজনই আছেন। এজন্যই ‘শাকিব খান লাভার’ কাজটি করা। তার অগণিত ফ্যান ফলোয়ার্স সম্পর্কে কমবেশি সবাই অবগত। আশা করছি দর্শকের পছন্দ হবে।

আগামীকাল বৃহস্পতিবার (২২ জুন) জামিলস জু ইউটিউব চ্যানেলে ‘শাকিব খান লাভার’ এই নাটকটি প্রচার হবে বলে জানান এই অভিনেতা।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়