ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

ক্রিকেটার ধোনির স্ত্রী বললেন, আমি আল্লু অর্জুনের বড় ভক্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৫, ২৫ জুলাই ২০২৩   আপডেট: ১৭:২৮, ২৫ জুলাই ২০২৩
ক্রিকেটার ধোনির স্ত্রী বললেন, আমি আল্লু অর্জুনের বড় ভক্ত

‘আল্লু অর্জুনের সব সিনেমাই আমি দেখেছি। সবগুলো মানে সবগুলোই। কিন্তু  এসব সিনেমা তখন নেটফ্লিক্স বা হটস্টারে ছিল না। সবগুলোই ইউটিউবে রয়েছে।  গোল্ডমাইন প্রোডাকশন্স তেলেগু সিনেমা হিন্দি ভাষায় ডাবিং করে।  সুতরাং আল্লু অর্জুনের সিনেমা দেখে দেখে বড় হয়েছি। আমি তার বড় একজন ভক্ত।’— ভারতের তারকা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনি এভাবেই কথাগুলো বলেন।

ক্রিকেটার এমএস ধোনি এবং তার স্ত্রী সাক্ষী ধোনি চলচ্চিত্র প্রযোজনায় নাম লিখিয়েছেন। ধোনি এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ‘লেটস গেট ম্যারিড’ সিনেমা। আগামী ২৮ জুলাই মুক্তি পাবে এটি। এ সিনেমার মুক্তি উপলক্ষে গত ২৪ জুলাই হায়দরাবাদে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এসব কথা বলেন সাক্ষী।

রমেশ থামিমানি নির্মিত ‘লেটস গেট ম্যারিড’ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন— হরিষ কল্যাণ, ইভানা, নাদিয়া প্রমুখ। গুঞ্জন রয়েছে এ সিনেমায় একটি ক্যামিও চরিত্রে দেখা যেতে পারে এমএস ধোনিকে।  

আল্লু অর্জুনের পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। এটি পরিচালনা করেছেন সুকুমার। এ সিনেমার প্রথম পার্ট ব্যবসায়ীকভাবে সফল হয়েছিল। বিশ্বব্যাপী সিনেমাটি আয় করেছিল ৩৫০ কোটি রুপি। চলচ্চিত্র বিশ্লেষকরা মনে করছেন— ‘পুষ্পা টু’ বক্স অফিসে দারুণ সাড়া ফেলবে।

‘পুষ্পা টু’ সিনেমায় জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

 

তথ্য সূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত


সর্বশেষ

পাঠকপ্রিয়