ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

বাগদান সারলেন তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ১৪ আগস্ট ২০২৩   আপডেট: ২০:২২, ১৪ আগস্ট ২০২৩
বাগদান সারলেন তাসনিয়া ফারিণ

সব জল্পনার অবসান ঘটিয়ে বাগদান সারলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। তার হবু বরের নাম শেখ রেজওয়ান। গত ১১ আগস্ট পারিবারিক আয়োজনে বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (১৪ আগস্ট) বিকালে ফেসবুক পোস্টে এসব তথ্য জানান ফারিণ।

এ বিষয়ে ফারিণ বলেন, ‘পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে খুব সাধারণভাবে আমাদের আকদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সে বিদেশে চাকরি করে, যার জন্য খুব দ্রুত কাজটি করতে হয়েছে।  পরবর্তীতে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে পার্টির আয়োজন করব। আমার জীবনের আনন্দের এই অধ্যায়টি সবার সঙ্গে ভাগ করে নিচ্ছি। আপনারা সবাই আমাদের জন্য দেয়া করবেন।’

টিনএজ বয়সে শেখ রেজওয়ানের সঙ্গে সম্পর্কে জড়ান ফারিণ। তাদের বন্ধুত্ব ও ভালোবাসার সম্পর্কের বয়স সাড়ে ৮ বছর। বাগদানের মধ্য দিয়ে সেই প্রেম পরিণয়ের প্রথম ধাপে পা রাখলো।

মাঝে গুঞ্জন উঠেছিল, সংগীতশিল্পী-অভিনেতা তাহসান খানের সঙ্গে প্রেম করছেন ফারিণ। যদিও এই গুঞ্জন মিথ্যা বলে উড়িয়ে দেন  তিনি। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে বাগদান সারলেন এই অভিনেত্রী।

মায়ের ইচ্ছায় অভিনয়ে নাম লেখান অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো কবে’ নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোট পর্দায় তার অভিষেক ঘটে। ২০১৮ সালে মাশরাফি বিন মর্তুজার সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা যায় তাকে।

‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে পরিচিতি লাভ করেন এই অভিনেত্রী। ফারিণ অভিনীত প্রথম ওয়েব সিরিজ ‘লেডিস অ্যান্ড জেন্টলম্যান’। এ সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে বেশ কিছু পুরস্কার জিতেছেন তিনি। তার অভিনীত প্রথম ওয়েব ফিল্ম ‘নেটওয়ার্কের বাইরে’। এটি মুক্তির পর দর্শক মহলে দারুণ সাড়া ফেলেছিল। গত বছর মুক্তিপ্রাপ্ত ‘কারাগার’ ওয়েব সিরিজে মাহা চরিত্র রূপায়ন করে প্রশংসা কুড়ান ফারিণ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়