ঢাকা     বুধবার   ০৩ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৯ ১৪৩১

গায়িকা তমালিকার সঙ্গে নাচলেন ইমতু (ভিডিও)

প্রকাশিত: ১৮:৫১, ১৪ আগস্ট ২০২৩  
গায়িকা তমালিকার সঙ্গে নাচলেন ইমতু (ভিডিও)

এ প্রজন্মের গায়িকা তমালিকা দাস। ছোটবেলা থেকেই গান করছেন তিনি। ২০২০ সালে প্রকাশ পায় তার প্রথম মৌলিক গান ‘স্বপ্নবাজ’। গানটিতে তার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দেন শাহরিয়ার রাফাত। চলতি বছর প্রকাশিত হয় তার প্রথম একক গান ‘যত দেখি তোমায়’।

তমালিকা এবার নিয়ে এলেন নতুন গান ‘আবার’। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন সজীব দাশ। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। এ গানের ভিডিওতে তমালিকার সঙ্গে মডেল হয়েছেন টিভি পর্দার জনপ্রিয় মুখ ইমতু রাতিশ। ভিডিওটি নির্মাণ করেছেন ইয়ামিন ইলান।  

সম্প্রতি তমালিকার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘তমালিকা অফিসিয়াল’-এ গানটি মুক্তি পেয়েছে। যা এরই মধ্যে শ্রোতা-দর্শকের নজর কেড়েছে। অল্প সময়ে গানটির ভিউ ১ লাখ ছাড়িয়েছে।

গানটি নিয়ে বেশ উচ্ছ্বসিত তমালিকা। এ প্রসঙ্গে তিনি বললেন, ‘আমার খুব পছন্দের কয়েকজন মানুষের সঙ্গে প্রজেক্টটি করেছি। তাই কাজটি নিয়ে আমার নিজেরই অনেক প্রত্যাশা ছিল। সবার রেসপন্স দেখে মনে হচ্ছে আমার সেই প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে।’

‘প্রেম-ভালোবাসার গল্প নিয়ে গানটি তৈরি হয়েছে। ভিডিওতে সেই বিষয়টি দারুণভাবে ফুটিলে তুলেছেন ইয়ামিন ইলান ভাই। সঙ্গে ইমতু রাতিশ ভাইয়ের দারুণ পারফরম্যান্স গানটিতে পরিপূর্ণতা দিয়েছে। সব মিলিয়ে কাজটি অনেক উপভোগ করছি।’ বলেন তমালিকা।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়