ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

গর্ভে সন্তানের মৃত্যু: ভেঙে যাচ্ছে ব্রিটনির তৃতীয় সংসার!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৭, ১৭ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:০৯, ১৭ আগস্ট ২০২৩
গর্ভে সন্তানের মৃত্যু: ভেঙে যাচ্ছে ব্রিটনির তৃতীয় সংসার!

ভেঙে যাচ্ছে গ্র্যামি অ্যাওয়ার্ড বিজয়ী গায়িকা ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় সংসার। স্বামী স্যাম আজগারির বিরুদ্ধে প্রতারণা অভিযোগ তুলেছেন এই শিল্পী।

সেলিব্রেটি গসিপ সাইট টিএমজেড-কে একটি সূত্র বলেন— ‘এক সপ্তাহ আগে প্রতারণার গুঞ্জন নিয়ে মুখোমুখি হয়েছিলেন ব্রিটনি-স্যাম। আমরা নিশ্চিত হতে পারিনি প্রতারণার অভিযোগটি সত্যি কিনা। তবে স্যাম আজগারি ব্রিটনির বাড়ি ছেড়ে চলে গিয়েছেন, এখন নিজের বাড়িতে বসবাস করছেন। স্যামের বিয়েবিচ্ছেদের আবেদন করা এখন সময়ের ব্যাপার মাত্র।’

চলচ্চিত্র বিষয়ক ম্যাগাজিন ভ্যারাইটি জানিয়েছে, বিয়েবিচ্ছেদের প্রস্তুতির জন্য হলিউডের একটি আইনজীবী টিম নিয়োগ করেছেন ব্রিটনি। তারকাদের বিবাহবিচ্ছেদের শীর্ষ আইনজীবী, লরা ওয়াসের এ টিমে রয়েছেন।

এর আগে দুইবার বিয়ে করেছেন ব্রিটনি। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ‌্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন এই গায়িকা। কিন্তু এ বিয়ে বেশি দিন টেকেনি। একই বছর নৃত‌্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স‌্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। স‌্যাম একজন অভিনেতা। তার জন্ম ইরানে হলেও ১২ বছর বয়েসে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে। ২০২২ সালের জুন মাসে বিয়ে করেন তারা।

একই বছরের এপ্রিল মাসে ব্রিটনি জানান, মা হতে চলেছেন তিনি। কিন্তু মে মাসে ব্রিটনি-স্যাম যৌথ এক বিবৃতেতে ঘোষণা দেন, তাদের অনাগত সন্তান মারা গেছে। এ ঘটনায় খুব ভেঙে পড়েছিলেন এই দম্পতি।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়