ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

স্বামী সন্তানকে নিয়ে রত্নার ‘পাথরের মানুষ’

জ্যেষ্ঠ বিনোদন প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১১, ১৯ আগস্ট ২০২৩  

চিত্রনায়িকা রত্না ২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান। সেলিম আজম পরিচালিত এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর কাজী হায়াৎ পরিচালিত ‘ইতিহাস’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে জনপ্রিয়তা অর্জন করেন। ক্যারিয়ারের এক যুগে রত্না অর্ধশত চলচ্চিত্রে অভিনয় করেছেন। চলচ্চিত্র থেকে এখন অনেকটাই দূরে রয়েছেন এই নায়িকা। অভিনয়ের পাশাপাশি তিনি চলচ্চিত্র প্রযোজনাও করেছেন। এবার স্বামী-সন্তানকে নিয়ে ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন তিনি।  

রত্নার প্রযোজনায় ‘পাথরের মানুষ’ নামের ওয়েব ফিল্মে অভিনয় করেন তার স্বামী আখতারুজ্জামান আখতার, সন্তান অন্তর জামি সহ্যর পাশাপাশি রত্না নিজেও অভিনয় করেছেন। একজন দারোয়ানের গল্প নিয়ে এটি নির্মাণ করা হয়েছে।  

রত্না বলেন, এই শহরে অনেক সোলাইমান দারোয়ান আছে যাদের কাছে ভাড়াটিয়া বাড়ির মালিক পর্যন্ত জিম্মি থাকে। আবার কিছু সোলাইমান দারোয়ান আছে আমাদের গল্পের সোলায়মানের মতো। এই শহরের প্রাচীরের ভেতরের মানুষগুলো সোলাইমানের যে মানবিক চাহিদা আছে এগুলো ভুলে যায়। এসব নিয়েই ‘পাথরের মানুষ’। 

নায়িকা রত্না বর্তমানে নিজের সংসার আর ব্যবসা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। রত্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘টাইম মেশিন’। এ ছাড়া সত্যরঞ্জন রোমান পরিচালিত ‘পরাণ পাখি’ সিনেমায় পাখি চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমার কিছু অংশের শুটিং বাকি আছে। পাশাপাশি রত্না অভিনীত ‘নষ্ট মুন্না’, ‘কঠিন লড়াই’, ‘অরুণ বরুণ কিরণমালা’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।
 

রাহাত//


সর্বশেষ

পাঠকপ্রিয়