ঢাকা     রোববার   ২৯ সেপ্টেম্বর ২০২৪ ||  আশ্বিন ১৪ ১৪৩১

১৮ বছর পর নির্মিত হচ্ছে ‘দুই নয়নের আলো-টু’

প্রকাশিত: ১৩:০৭, ২০ আগস্ট ২০২৩   আপডেট: ১৩:৩৩, ২০ আগস্ট ২০২৩
১৮ বছর পর নির্মিত হচ্ছে ‘দুই নয়নের আলো-টু’

শাবনূর, ফেরদৌস, শাকিল খানকে নিয়ে পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক নির্মাণ করেন ‘দুই নয়নের আলো’। সিনেমাটি ২০০৫ সালে মুক্তি পায়। নিম্নবিত্ত এক তরুণীর জীবন-সংগ্রাম ও মর্যাদার লড়াই নিয়ে আবর্তিত শাবনূরের চরিত্রটি। মুক্তির পর যা বেশ সাড়া ফেলেছিল।

দীর্ঘ ১৮ বছর পর নির্মিত হতে যাচ্ছে সিনেমাটির দ্বিতীয় পার্ট। ‘দুই নয়নের আলো-টু’-তে ফের শাবনূর অভিনয় করবেন কি না তা এখনই বলতে নারাজ নির্মাতা মানিক।

রাইজিংবিডির সঙ্গে আলাপকালে পরিচালক মানিক বলেন, ‘‘দুই নয়নের আলো-টু’ নির্মাণ করব। প্রি-প্রোডাকশনের কাজ প্রায় শেষের পথে। খুব শিগগির শিল্পী চূড়ান্ত করব। এখনই কারো নাম বলতে চাচ্ছি না। তবে ভালো কিছু হবে। দর্শকদের জন্য চমক থাকবে এতটুকু বলতে পারি।’’

আরো পড়ুন:

দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন শাবনূর। বর্তমানে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন। নতুন সিনেমার জন্য কয়েকবার ঘোষণা আসলেও তা অধরাই রয়ে গেছে।

‘দুই নয়নের আলো’, ‘মন ছুয়েছে মন’, ‘মা আমার চোখের মনি’, ‘কিছু আশা কিছু ভালবাসা’, ‘এমনও তো প্রেম হয়’-সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমার নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। মানিক নির্মিত সর্বশেষ সিনেমা ‘আর্শীবাদ’। এতে জুটি বেঁধে অভিনয় করেন মাহিয়া মাহি ও জিয়াউল রোশান।

ঢাকা/রাহাত/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়