ঢাকা     সোমবার   ০১ জুলাই ২০২৪ ||  আষাঢ় ১৭ ১৪৩১

‘একা একা খেতে চাও দরজা বন্ধ করে খাও’ বিজ্ঞাপনের সেই মডেল মারা গেছেন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ২০ আগস্ট ২০২৩   আপডেট: ১৯:২৯, ২০ আগস্ট ২০২৩
‘একা একা খেতে চাও দরজা বন্ধ করে খাও’ বিজ্ঞাপনের সেই মডেল মারা গেছেন

‘একা একা খেতে চাও দরজা বন্ধ করে খাও’— দরজা বন্ধ করে পটেটোর প্যাকেট হাতে সংলাপটি বলে এক কিশোর। নব্বই দশকের তুমুল জনপ্রিয় একটি বিজ্ঞাপনের দৃশ্য এটি। যা ওই সময়ে মানুষের মুখে মুখে ফেরে। বিজ্ঞাপনটির মডেল মো. সাদ হোসেন মারা গেছেন।

গত ১৮ আগস্ট যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সাদ হোসেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। লিভারের সমস্যায় ভুগছিলেন তিনি। তার মৃত্যুর খবর জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেন আরিফ আকতার শাকিব নামে এক যুবক। তিনি সম্পর্কে সাদের শ্যালক। এতে তিনি লিখেন, ‘আমার ভগ্নিপতি মো. সাদ হোসেন আর নেই। সবাই তার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন তাকে জান্নাত নসিব করেন।’  

কয়েক বছর আগে গুজব ছড়িয়েছিল, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা গেছেন সাদ। এবার আর গুজব নয়, সত্যি সত্যিই মারা গিয়েছেন বলে জানিয়েছেন কামরুজ্জামান অনি। সাদ তার বোনের জামাই।

‘একা একা খেতে চাও দরজা বন্ধ করে খাও’ বিজ্ঞাপন দেখতে ক্লিক করন

কামরুজ্জামান অনি বলেন, ‘সাদ আমার বয়সী ছিল। তার বয়স হয়েছিল ৩৯ বছরের মতো। কয়েক বছর আগে তার লিভারের সমস্যা দেখা দেয়। পুরো নষ্ট হয়ে যায়। এটা নিয়েই অসুস্থ ছিল। দুই বছর আগে অপারেশন করা হয়। তার পর থেকে মোটামুটি ভালোই ছিল। মাঝেমধ্যে শারীরিক অবস্থা খারাপ হতো। এর মধ্যে হঠাৎ করে তিন দিন আগে সাদ অসুস্থ হয়ে পড়ে। পরে হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে ছিল, গতকাল শনিবার বাংলাদেশ সময় রাত ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করা হয়।’

২০১৮ সালে স্ত্রী-সন্তানের সঙ্গে সাদ

আজ বাংলাদেশ সময় রাত ১২টার দিকে জ্যামাইকা মসজিদে সাদের জানাজা হবে। পরে নিউ ইয়র্কের একটি কবরে তাকে সমাহিত করা হবে।

রুবি হোসাইন ও মোশারফ হোসাইন দম্পতির ছেলে সাদ। তাদের আরেকটি কন্যা সন্তান রয়েছে। সাদ বেড়ে উঠেছেন ঢাকায়। মা–বাবার সঙ্গে থাকতেন সেগুনবাগিচার বাসায়। ২০১২ সালে বিয়ে করেন সাদ। পরের বছর যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। দেশে তার ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবসা ছিল। বিদেশে গিয়েও ব্যবসার সঙ্গে জড়ান।

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে স্ত্রী–সন্তানসহ থাকতেন সাদ। তার জায়ান নামে পাঁচ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়