ঢাকা     শনিবার   ০৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২০ ১৪৩১

নিষিদ্ধ হয়ে যা বললেন চমক

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২১, ২১ আগস্ট ২০২৩   আপডেট: ১৭:৪৭, ২১ আগস্ট ২০২৩
নিষিদ্ধ হয়ে যা বললেন চমক

চমক

আগামী ৩ মাসের জন্য নিষিদ্ধ করা হয়েছে টিভি অভিনেত্রী রুকাইয়া জাহান চমককে। সোমবার (২১ আগস্ট) দুপুরে ডিরেক্টরস গিল্ড বাংলাদেশ-এর কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে এ ঘোষণা দেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

ডিরেক্টরস গিল্ডের নিষেধাজ্ঞা নিয়ে মুখ খুলেছেন চমক। এ অভিনেত্রী বলেন, ‘ডিরেক্টরস গিল্ডের সিদ্ধান্ত আমার কাজে প্রভাব ফেলবে না। অন্য সব সংগঠন আমার সঙ্গেই আছে। একটি সংগঠন ব্যক্তিগতভাবে এ ধরনের সিদ্ধান্ত নিতে পারে না।’

আরো পড়ুন:

আরো পড়ুন: নিষিদ্ধ হলেন চমক

‘টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টেলিপ্যাব) ও অভিনয় শিল্পী সংঘ তাদের সিদ্ধান্ত অলরেডি জানিয়েছে। ডিরেক্টরস গিল্ডে কয়জন? তারা তো সব না, ডিরেক্টরস গিল্ডে যারা আছেন তারা তো নিয়মিত নাটকই নির্মাণ করেন না। যাদের সঙ্গে কাজ করার, তাদের সঙ্গে আমি কাজ করছি, সামনেও করব।’ বলেন চমক।

আরো পড়ুন: অভিযোগ ভিত্তিহীন, যেসব শাস্তির মুখে চমক

শুটিং সেটে দুর্ব্যবহারের অভিযোগ উঠেছে তরুণ অভিনেত্রী রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে। শুধু তাই নয়, শুটিং সেটে পুলিশ ডেকেছিলেন তিনি। গত ৪ আগস্ট রাজধানীর উত্তরায় ‘শ্বশুর বাড়িতে প্রথম দিন’ শিরোনামের নাটকের শুটিং সেটে এ ঘটনা ঘটে। এ নিয়ে ডিরেক্টরস গিল্ডে লিখিত অভিযোগ করেন নাটকটির নির্মাতা আদিফ হাসান।

আরো পড়ুন: বিতর্ক-দুর্ব্যবহার-অনৈতিক প্রস্তাব, আলোচনায় চমক

রুকাইয়া জাহান চমকের বিরুদ্ধে লিখিত অভিযোগের ভিত্তিতে টিভি নাটকের ৪টি সংগঠনের নেতৃবৃন্দ গত ১৩ আগস্ট বিচার সভায় বসেন। সেখানে সব অভিযোগ প্রমাণিত হওয়ায় চমককে আনুষ্ঠানিক ক্ষমা প্রার্থনা, লিখিত অঙ্গীকার, জিডি প্রত্যাহার ও অর্থ জরিমানা করা হয়।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়