ঢাকা     শুক্রবার   ০৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২১ ১৪৩১

সাইফ চমৎকার রাঁধুনী, আমি পানিও গরম করতে পারি না: কারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৮, ২২ আগস্ট ২০২৩   আপডেট: ১১:৩৫, ২২ আগস্ট ২০২৩
সাইফ চমৎকার রাঁধুনী, আমি পানিও গরম করতে পারি না: কারিনা

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি সাইফ আলী খান ও কারিনা কাপুর খান। এ দম্পতির ঘর আলো করে জন্ম নিয়েছে দুই পুত্র। তাদের সাড়ে ৬ বছর বয়সী বড় ছেলের নাম তৈমুর আলী খান, ২ বছর বয়সী ছোট ছেলের নাম জেহ আলী খান। কাজ নিয়ে যতটা না ব্যস্ত, তার চেয়ে পরিবার নিয়ে বেশি সময় কাটান সাইফ-কারিনা।

পর্দার নায়ক সাইফ আলী খান বাস্তবে চমৎকার একজন রাঁধুনী। দিল্লিতে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে এ তথ্য জানিয়েছেন কারিনা কাপুর খান।  

এ অভিনেত্রী বলেন— ‘সাইফ চমৎকার একজন রাঁধুনী। সে সবকিছুই রান্না করতে পারে। এমনকী ইতালিয়ান খাবারও। যেমন— পাস্তা, পিৎজা। আমরা রেস্তোরাঁয় যাওয়ার চেয়ে মানুষজনকে বাড়িতে ডাকি। যদিও আমি পানিও গরম করতে পারি না। আমার একজন স্বামী এবং রাঁধুনী আছে, যে সব খাবার রান্না করে।’

সাপ্তাহিক ছুটি কাটানোর বিষয়টি উল্লেখ করে কারিনা কাপুর খান বলেন, ‘ছুটির দিনে আমরা বাড়িতে থাকার চেষ্টা করি। আমরা বিভিন্ন পদের খাবার রান্না করতে পছন্দ করি, গেম খেলি। আমরা একসঙ্গে সময় কাটাতে ভালোবাসি।’

২০০৭ সালে সাইফ-কারিনার প্রেমের সম্পর্কের শুরু। ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এই জুটি। ২০১৬ সালের ডিসেম্বর জন্ম নেয় তাদের প্রথম সন্তান তৈমুর। ২০২১ সালের ফেব্রুয়ারিতে ঘর আলো করে জন্ম নেয় জেহ।

 

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়