ঢাকা     শনিবার   ০৬ জুলাই ২০২৪ ||  আষাঢ় ২২ ১৪৩১

যোগী আদিত্যর পা ছুঁয়ে প্রণাম: বিতর্ক নিয়ে মুখ খুললেন রজনীকান্ত

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ২২ আগস্ট ২০২৩   আপডেট: ১২:০৫, ২২ আগস্ট ২০২৩
যোগী আদিত্যর পা ছুঁয়ে প্রণাম: বিতর্ক নিয়ে মুখ খুললেন রজনীকান্ত

ভারতের উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের পা ছুঁয়ে প্রণাম করে বিতর্কের মুখে পড়েন তামিল সিনেমার সুপারস্টার রজনীকান্ত। ৭২ বছর বয়সী রজনীকান্তের এমন আচরণে বিস্মিত নেটিজেনরা। গত কয়েক দিন ধরে বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চলছে।

নেটিজেনরা যেমন সমালোচনা করেছেন, তেমনি কটাক্ষ করে মন্তব্য করতেও ছাড়েননি। অবশেষে বিষয়টি নিয়ে মুখ খুললেন রজনীকান্ত। লখনৌ থেকে চেন্নাইয়ে ফেরার পর বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন রজনীকান্ত। এসময় তিনি বলেন— ‘সন্ন্যাসী বা যোগীকে সবসময়ই পা ছুঁয়ে প্রণাম করি। তা সে ছোট হোক বা বড় হোক। সে যে প্রতিষ্ঠানের সঙ্গেই যুক্ত থাকুক না কেন, আমি তাকে এভাবেই সম্মান করি।’

সুপারস্টার রজনীকান্তের সিনেমা মানেই অন্যরকম উন্মাদনা। দীর্ঘ দুই বছর পর মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘জেলার’। সিনেমাটির প্রচারের অংশ হিসেবে লখনৌতে গিয়েছিলেন তিনি। সেখানে তার সঙ্গে দেখা যায়, উত্তরপ্রদেশের উপ-মুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্যকে। এরপর শনিবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ি যান রজনীকান্ত। সেখানে পা ছুঁয়ে আদিত্যনাথকে প্রণাম করেন এই বরেণ্য অভিনেতা।

নেলসন দিলীপ কুমার নির্মিত ‘জেলার’ সিনেমা গত ১০ আগস্ট বিশ্বব্যাপী ২ হাজার ৯০০ পর্দায় মুক্তি পেয়েছে। মুক্তির আগে যে উত্তাপ ছড়িয়েছিল, মুক্তির পর তা আরো বেড়েছে। ১০ দিনে ৪৭৪ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ৬২২ কোটি ২৬ লাখ টাকার বেশি) আয় করেছে এটি।

রজনীকান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন— মোহনলাল, জ্যাকি শ্রফ, তামান্না ভাটিয়া, রামায়্যা, যোগী বাবু প্রমুখ।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়